বিভাগ - বিনোদন

‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র এবার বিরাট-দীপিকা!

প্রকাশিত

বিনোদন ডেস্ক: দুর্ধর্ষ অভিযাত্রী বিয়ার গ্রিলসের সার্ভাইভাল শো ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র ১৪টি পর্বের শুটিং হচ্ছে ভারতে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর দক্ষিণী সুপারস্টার রজনীকান্ত এবং অক্ষয় কুমারের সঙ্গে ইতোমধ্যেই ৩টি পর্বের শুটিং শেষ করেছেন গ্রিলস। এবার তার আরও দু’টি পর্বের জন্য জঙ্গলে যেতে প্রস্তুত বিরাট কোহলি ও দীপিকা পাড়ুকোন।

দিন দুয়েক আগেই শোনা গিয়েছিল প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, রজনীকান্তের পর এবার বিয়ার গ্রিলসের সঙ্গে জঙ্গলে অভিযানে বের হচ্ছেন অক্ষয় কুমার। বিয়ার-অক্ষয়ের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’র শুটিং বৃহস্পতিবারই শেষ হলো। ‘খিলাড়ি’র সঙ্গে বিয়ার গ্রিলসের ছবি ইতোমধ্যেই প্রকাশ্যে এসেছে।

তবে ভারতীয় তারকাদের সঙ্গে বিয়ার গ্রিলসের জঙ্গল অভিযান এখানেই থেমে থাকছে না। খ্যাতনামা এই আন্তর্জাতিক টিভি শোয়ে ভারতীয় দর্শকদের জন্য অপেক্ষা করছে আরও চমক। কারণ, গ্রিলসের সঙ্গে এবার জঙ্গল অভিযানে যাচ্ছেন ভারতীয় ক্রিকেট অধিনায়ক বিরাট কোহলি এবং বলিউড অভিনেত্রী দীপিকা পাড়ুকোন।

তবে দুই তারকার নাম একসঙ্গে শুনে এমনটা ভাবার অবকাশ নেই যে, বিরাট ও দীপিকা যৌথভাবে গ্রিলসের সঙ্গে জঙ্গল অভিযানে যাচ্ছেন। দু’জনের জন্যই থাকছে পৃথক দু’টি বিশেষ পর্ব।

প্রসঙ্গত, বিরাট নিজেও ভীষণই অ্যাডভেঞ্চার প্রিয়। রোমাঞ্চের আমেজ নিতে গতবছরই স্ত্রী ও অভিনেত্রী অানুশকা শর্মাকে নিয়ে ভুটানে ট্রেক করতে গিয়েছিলেন। নতুন নতুন বিষয়ে কাজ করতে দীপিকাও ভালবাসেন। অতএব, গ্রিলসের ‘ম্যান ভার্সেস ওয়াইল্ড’ শো’য়ে দু’জনেই যে বেশ উপভোগ করবেন, তা বলাই বাহুল্য।

এদিকে মাল্লেহোল ফরেস্টের রামপুর এলিফ্যান্ট ক্যাম্পে অক্ষয়ের সঙ্গে বিশেষ শুটিং পর্ব সেরেছেন বিয়ার গ্রিলস। দু’জনেই বন বিভাগের আধিকারিকদের ধন্যবাদও জানিয়েছেন সহযোগিতার জন্য। ৩ ঘণ্টা ধরে চলেছে শুটিং। কখনও জঙ্গলের মাঝে হাঁটু অবধি পানিতে নদী পার করেছেন বিয়ার-অক্ষয়। তো কখনও আবার গহীন জঙ্গলের মধ্য দিয়ে গল্প করতে করতে হেঁটে গেছেন।

অক্ষয়ের অ্যাকশন কিংবা স্টান্ট-প্রীতির কথা সকলেরই জানা। ফ্যাশন শোয়ে পোশাকে আগুন ধরিয়ে ব়্যাম্পে হাঁটা থেকে হাড়হিম করা বাইক স্টান্ট, অ্যাকশন ম্যাজিকে একাধিকবার অনুরাগীদের মন্ত্রমুগ্ধ করেছেন বলিউডের ‘খিলাড়ি’ কুমার। এবার বিয়ার গ্রিলসের সঙ্গে অক্ষয়ের জঙ্গল অভিযান যে দর্শকরা বেশ উপভোগ করবেন, তা বলাই বাহুল্য।