বিভাগ - বিনোদন

যা করেছি সবটাই সামাজিক রীতিকে অবজ্ঞা করে: সানি লিওনি

প্রকাশিত

বিনোদন ডেস্ক: ক্যালিফোর্নিয়ার ঝা চকচকে পর্ণ ইন্ডাস্ট্রি ছেড়ে বলিউডে পা রেখেছেন বেশ কয়েকবছর আগেই। কিন্তু ক্যারিয়ারে এতদিন যা করে এসেছেন সেই বিষয় নিয়ে মনটা খারাপ থাকে সানির। তাই বারবার নিজের অতীতকে মুছে ফেলতে চান তিনি। বারবার সানি লিওনি থেকে করণজিৎ কৌর হতে চান তিনি।

যদিও বলিউডে এসে বেশ কিছু আইটেম ডান্স কিংবা সাহসী দৃশ্যে অভিনয় ছাড়া আর বেশী কিছুই করতে দেখা যায়নি সানিকে। আর এই বিষয় নিয়েই খুবই লজ্জিত বোধ করেন তিনি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে তিনি নিজের জীবনের এই জার্নি প্রসঙ্গে জানান, ”আমি একটা ব্যাপারে খুবই নিশ্চিত যে আজ পর্যন্ত যা করেছি সবটাই সামাজিক রীতিকে অবজ্ঞা করেই। সমাজের কথা না ভেবেই যা করার করেছি আমি। যার জন্য কোনও সময় কিছু কারণ ছিল আবার কোনও সময় ইচ্ছা করেই করেছি। কিন্তু ব্যক্তিগত জীবনে আমি এরকম নই, তাই আজও নিজের কৃতকার্যের জন্য লজ্জা বোধ হয়। নিজের উপর বিশ্বাস রয়েছে, পরিবারের সমর্থন রয়েছে। এই ব্যাপারগুলো থেকে একদিন বেড়িয়ে আসব আমি।”

তিনি আরও জানান, তাকে বারবার পরীক্ষা করা হয় যে কোনও কাজের জন্য। এই প্রসঙ্গে সানি জানান, ”সকলকে মাপকাঠিতে ফেলা খুবই সহজ। কোনও মানুষ কিছু না করেই যে কারোর বিষয়ে কিছু না জেনেই সহজেই মন্তব্য করে দেয়। অর্ধেক মানুষ আমার জীবনের জার্নিটা জানেই না, তাও যা খুশি বলে দেয়। কোনও কিছু বিষয়ে মন্তব্য করা খুবই সহজ। আর ঠিক এই কারণেই আমার বা আপনার মতো মানুষেরা নিজেদের জীবনের অতীত বলতে ভয় পায়।”

সানি আপাতত একটি ওয়েব সিরিজের কাজ নিয়ে ব্যস্ত। কিছুদিন আগেই একতা কাপুরের অল্ট বালাজিতে ‘রাগিণী এমএমএস রিটার্নস’ অভিনয় করতে দেখা গিয়েছিল সানিকে।