যুবলীগ কখনো নীতি আদর্শের সাথে আপোষ করে না: কামরান

প্রকাশিত

এওয়ান নিউজ: বাংলাদেশ আওয়ামীলীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সদস্য, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক সভাপতি সাবেক মেয়র বদর উদ্দিন আহমদ কামরান বলেছেন, যুবলীগ কখনো নীতি আদর্শের সাথে আপোষ করে না। তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশত বার্ষিকী (মুজিব বর্ষ) যথাযথ মর্যাদায় পালনে মহানগর যুবলীগকে অগ্রণী ভূমিকা রাখতে হবে।

তিনি ২৬ জানুয়ারি রোববার রাতে সিলেট নগরীর একটি অভিজাত হোটেলের কনফারেন্স হলে সিলেট মহানগর যুবলীগের উদ্যোগে যুক্তরাজ্য আওয়ামী যুবলীগের সভাপতি ফখরুল ইসলাম মধু, সাধারণ সম্পাদক সেলিম আহমদ খান ও ওল্ডহ্যাম যুবলীগের সভাপতি সৈয়দ সাদেক সহ যুক্তরাজ্য যুবলীগ নেতৃবৃন্দের সম্মানে আয়োজিত সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

প্রধান বক্তার বক্তব্যে সিলেট মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যাপক জাকির হোসেন বলেন, সিলেটে আওয়ামীলীগ ও অঙ্গ সংগঠনকে সুসংগঠিত ও সুশৃক্সখল করতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ, এতে তিনি মহানগর যুবলীগের সর্বাত্মক সহযোগিতা কামনা করেন।

সিলেট মহানগর যুবলীগের সভাপতি আলম খান মুক্তির সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুশফিক জায়গীদারের সঞ্চালনায় বক্তব্য রাখেন, সিলেট মহানগর আওয়ামীলীগের সাবেক শিক্ষা বিষয়ক সম্পাদক কাউন্সিলর আজাদুর রহমান আজাদ, সিলেট মহানগর যুবলীগের সাবেক যুগ্ম আহবায়ক সেলিম আহমদ সেলিম, যুক্তরাজ্য যুবলীগের সংবর্ধিত নেতৃবৃন্দ বক্তব্য রাখেন। এতে সিলেট মহানগর যুবলীগ সহ ২৭টি ওয়ার্ডের সভাপতি, সাধারণ সম্পাদক সহ যুবলীগের বিপুল সংখ্যক নেতাকর্মী উপস্থিত ছিলেন। সংবর্ধনা অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন তেলাওয়াত করেন লাহিন আহমদ।