বিভাগ - সারাদেশ

যুবলীগ নেতা মিলনের বিরুদ্ধে দুই দিনের রিমান্ড মঞ্জুর

প্রকাশিত

বেনাপোল প্রতিনিধি: যশোরে হত্যাসহ কয়েকটি মামলায় গ্রেফতার যুবলীগ নেতা জাহিদ হোসেন মিলন ওরফে টাক মিলনকে দুই দিনের পুলিশ হেফাজতে পাঠিয়েছেন আদালত। পূর্বনির্দেশনা অনুযায়ী রবিবার দুপুরে মিলনকে জেলহাজত থেকে যশোর সদর জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির করে পুলিশ।

ডিবি ওসি মারুফ আহমেদ জানান, গত ১৪ জানুয়ারি মিলনকে আদালতে হাজির করে সোহাগ হত্যা মামলায় সাতদিনের রিমান্ড প্রার্থনা করা হয়। আদালত সেদিন মিলনকে জেলহাজতে পাঠানোর নির্দেশের পাশাপাশি ১৯ জানুয়ারি রিমান্ড শুনানির দিন ধার্য করেন। আজ নির্ধারিত দিনে জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মঞ্জুরুল ইসলাম আসামি মিলনকে দুই দিনের পুলিশ রিমান্ড মঞ্জুর করেন।

যশোর শহরের পুরাতন কসবা মানিকতলার যুবলীগ কর্মী সোহাগ হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা ডিবি ইনসপেক্টর মারুফ আহমেদ। তিনি জানান, মিলনকে জিজ্ঞাসাবাদের মাধ্যমে সোহাগ হত্যাকান্ডের গুরুত্বপূর্ণ তথ্য মিলবে বলে ধারণা করা হচ্ছে।

গত ১৩ জানুয়ারি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অভিবাসন পুলিশ গ্রেফতার করে যশোর জেলা যুবলীগের প্রচার সম্পাদক জাহিদ হোসেন মিলনকে। এরপর তাকে যশোর গোয়েন্দা পুলিশে হস্তান্তর করা হয়। ১৪ জানুয়ারি যশোর ডিবি মিলনের বিরুদ্ধে যেসব মামলা ও অভিযোগ আছে।