বিভাগ - বিনোদন

রবিবার এলেই জয়া এত হাসিখুশি থাকেন কেন?

প্রকাশিত

বিনোদন ডেস্ক: হালের ব্যস্ততম অভিনেত্রীদের একজন জয়া আহসান। একের পর এক ছবিতে সফলতা পাওয়া এই অভিনেত্রীর যেন দম ফেলারও ফুসরত নেই। তাই বলে কি জীবন থেমে থাকে? জয়া আহসানও ব্যস্ততার সঙ্গে বন্ধুত্ব গড়ে প্রতিমুহূর্তে ক্যামেরার সামনে নিজেকে হাজির করছেন নানা রূপে ও চরিত্রে।

অন্য অনেকের মতো জয়ার কাছেও রবিবার দিনটি স্পেশাল। কিন্তু কেন? কী কারণ? সেটা কারোই জানা নেই। তবে শেষ পর্যন্ত তা অজানাও থাকেনি। নায়িকা নিজেই জানিয়েছেন রহস্যটা।

জয়া আহসান অভিনীত ‘বিউটি সার্কাস’, ‘পেয়ারার সুবাস’ ও ‘অলাতচক্র’ ছবি তিনটি মুক্তির অপেক্ষায় আছে। এছাড়া অতনু ঘোষ পরিচালিত ‘রবিবার’ ছবিটি আগামী ২৭ নভেম্বর কলকাতায় মুক্তি পেতে যাচ্ছে। মুক্তির তালিকায় আছে ‘বিনি সুতো’ ছবিটিও।

এরইমধ্যে গতকাল রবিবার (২৪ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি ছবি পোস্ট করেছেন জয়া আহসান। ক্যাপশনে লিখেছেন- ‘রবিবার মানে অনাবিল আনন্দে সবকিছু ভুলে ছুটির মেজাজ ফিরে পাওয়া।’

২০০৪ সালে ‘ব্যাচেলর’ ছবির মধ্য দিয়ে রুপালি পর্দায় যাত্রা শুরু করেন জয়া আহসান। সৈয়দ শামসুল হক’র নিষিদ্ধ লোবান উপন্যাস অবলম্বনে বাংলাদেশের মুক্তিযুদ্ধের পটভূমিতে নির্মিত গেরিলা চলচ্চিত্রে বিলকিস বানু চরিত্রে এবং রেদওয়ান রনি পরিচালিত চোরাবালি চলচ্চিত্রে সাংবাদিক নবনী আফরোজ চরিত্রে অভিনয় করে টানা দু’বার শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন।

অনিমেষ আইচ পরিচালিত ‘জিরো ডিগ্রী’ সিনেমায় অভিনয় করে তিনি ২০১৫ সালে পেয়েছেন জাতীয় চলচ্চিত্র পুরস্কার। সবশেষ ২০১৮ সালে অনম বিশ্বাসের ‘দেবী’ ছবিতে রানু চরিত্রে অভিনয় করে নিজেকে অনন্য উচ্চতায় নিয়ে যান জয়া আহসান।