রাজনীতি মানেই জনগণের সেবা করা, অসহায় মানুষের পাশে থাকা: মাইনুল ইসলাম পলাশ

প্রকাশিত

মোহাম্মদপুর এলাকার সবাইকে পিছে ফেলে অসহায়, কর্মহীন ও তৃতীয় লিঙ্গের দেড় হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন একাই!

এ ওয়ান নিউজ : মাইনুল ইসলাম পলাশ বলেন, ‘রাজনীতি মানে জনগণের সেবা করা। বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা সারা বাংলাদেশের মানুষের পাশে আছেন। করোনার এই মহামারিতে কর্মহীন হয়ে পড়েছে অসংখ্য মানুষ। আয়-রুজি বন্ধ হওয়ায় চরম খাদ্য সংকটে পড়েছে খেটে খাওয়া মানুষগুলো। দেশের এই ক্রান্তিকালে নিজের সাধ্যমত মোহাম্মদপুর এলাকার অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছি। রাজনীতিবিদ, সমাজে বিত্তশালী ব্যক্তি ও ব্যবসায়ী ভাইয়েরা যার যার অবস্থান থেকে সামর্থ্য অনুযায়ী যদি খেটে খাওয়া নিম্নআয়ের মানুষের পাশে দাঁড়ান তাহলে মানুষের কষ্ট অনেকটা কমে আসবে।’

আওয়ামী লীগ সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে ঢাকার মোহাম্মদপুর এলাকার সবাইকে পিছে ফেলে অসহায়, কর্মহীন ও তৃতীয় লিঙ্গের দেড় হাজার মানুষের পাশে দাঁড়িয়েছেন ঢাকা মহানগর উত্তরের ৩৩নং ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. মাইনুল ইসলাম পলাশ।

তিনি মোহাম্মদপুর থানার অন্তর্গত বাঁশবাড়ী, মোহাম্মদিয়া হাউজিং, চাঁদ উদ্যান, সাত মসজিদ হাউজিং, ঢাকা উদ্যান ও কাদেরেবাদ হাউজিং এলাকায় অসহায়, হতদরিদ্র, ছিন্নমূল মানুষদের হাতে খাদ্য সামগ্রী ও আর্থিক সহায়তা পৌঁছে দিয়েছেন। তৃতীয় লিঙ্গের ৫৪ জনকেও সহায়তা করেছেন তিনি।