রাজশাহীতে করোনায় পুলিশের এসআই মোশাররফের মৃত্যু

প্রকাশিত

এওয়ান নিউজ ডেস্ক: এবার রাজশাহীতে করোনায় প্রাণ গেল পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই)। তার নাম মোশাররফ হোসেন। ৫৭ বছর বয়সী এই পুলিশ কর্মকর্তা শুক্রবার রাত সাড়ে ১০টার দিকে রাজশাহীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মোশাররফ হোসেন রাজশাহী মহানগরীর সুফিয়ানের মোড় এলাকায় ভাড়া থাকতেন। তবে তিনি নওগাঁয় কর্মরত ছিলেন। শুক্রবারই তিনি রামেক হাসপাতালে গিয়ে জানান, তার করোনা পজিটিভ। তিনি অসুস্থ। ভর্তি হতে চান।

এরপর তাকে করোনা আক্রান্ত এবং সন্দেহভাজন রোগিদের জন্য নির্ধারিত রাজশাহীর খিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। এখন পরীক্ষার জন্য তার আবারও নমুনা সংগ্রহ করা হবে বলেও জানান রামেক হাসপাতালের এই কর্মকর্তা।

নওগাঁর পুলিশ সুপার (এসপি) আবদুল মান্নান মিয়া জানান, এসআই মোশাররফ হোসেন রাজশাহীতে রেঞ্জ রিজার্ভ ফোর্সে (আরআরএফ) কর্মরত ছিলেন। সেখান থেকে প্রেষণে ছিলেন নওগাঁয়। তার দেশের বাড়ি পাবনা। রাজশাহী শহরে ভাড়া থাকতেন। গেল ১৮ মে থেকে ছুটিতে তিনি রাজশাহীর বাড়িতেই ছিলেন। বৃহস্পতিবার তার নমুনা পরীক্ষায় করোনা পজিটিভ এসেছে বলে তিনি শুনেছেন। এরপর হাসপাতালে ভর্তি হয়েছেন সেটিও শুনেছিলেন। কিন্তু মৃত্যুর খবর এই প্রতিবেদকের কাছেই প্রথম শুনলেন।