রাজাপুরে ২৫০ হত দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী দিলেন তারেক মেম্বর

প্রকাশিত

রাজাপুর সংবাদদাতা ঃ ঝালকাঠির রাজাপুরে আড়াইশ দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন উপজেলার মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি সদস্য তরিকুল ইসলাম তারেক। আজ বৃহস্পতিবার সকাল ১০টা থেকে দুপুর পর্যন্ত মঠবাড়ি ইউনিয়নের বিভিন্ন ওয়ার্ডে তিনি এ খাদ্য সামগ্রী পৌঁছে দেন।

জানা যায়, দেশে করোনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর থেকে কর্মহীন হয়ে পরা মানুষদের খাদ্য সামগ্রী উপহার দিয়ে আসছেন তারেক মেম্বর। তিনি ইতোমধ্যে তার নিজ ওয়ার্ড সাউথপুরের দুইশ বিশটি দরিদ্র পরিবারকে খাদ্য সামগ্রী উপহার দিয়েছেন।

এ বিষয়ে জানতে চাইলে তরিকুল ইসলাম বলেন, ‘করোনার প্রভাবে যে সব দরিদ্র মানুষ কর্মহীন হয়েছে, তাদেরকে খাদ্য সামগ্রী উপহার হিসেবে দিচ্ছি। এর আগে আমার নিজ ওয়ার্ডবাসীকে দিয়েছি, বর্তমানে ইউনিয়নবাসীদের দিচ্ছি। আগামী দিনগুলোতেও আমার পক্ষথেকে ইউনিয়নের দরিদ্র ও কর্মহীন মানুষদের মাঝে খাদ্য সামগ্রী উপহার দেওয়া অব্যাহত থাকবে।

এ সময় উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সোহাগ হাওলাদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি খায়রুল আলম সরফরাজ, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আফরোজা আক্তার লাইজু, মঠবাড়ি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি মো. জালাল আহম্মেদ প্রমুখ উপস্থিত ছিলেন।