বিভাগ - সারাদেশ

রাজাপুর হাসপাতালে মুজিব শতবর্ষ পালনে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রকাশিত

মো.অহিদ সাইফুল: রাজাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে মুজিব শতবর্ষ উপলক্ষে বিশেষ পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান পালন করা হয়েছে।গত বৃহস্পতিবার সকাল ১০ টায় উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মো. আবুল খায়ের মাহমুদ রাসেল এই পরিস্কার পরিচ্ছন্নতা অভিযান উদ্বোধন করেন।

পরে উপজেলা স্বাস্থ্য কর্মকর্তার হলরুমে সাংবাদিকদের সাথে এক মতবিনিময় সভা অনষ্ঠিত হয়। সভায় প্রথমে ডাঃ আবুল খায়ের মাহমুদ রাসেল সাধারণ মানুষের চিকিৎসা সেবা প্রদানে সাংবাদিকদের সহযোগীতা কামনা করেন।তার বক্তব্যে হাসপাতাল এলাকায় গরু চরানো বন্ধ,ওষুধ কোম্পানীর প্রতিনিধিদের সকাল ৮.৩০ থেকে ১.৩০ ঘটিকার মধ্যে হাসপাতালে প্রবেশ না করার সিদ্ধান্ত বাস্তবায়ন হচ্ছে।এছারাও হাসপাতালের এক্সরে মেসিন চালুর চেষ্টা,ইসিজি মেসিন আজকে থেকে চালু হবার আশা প্রকাশ করেন।আগামী এক সপ্তাহ এর মধ্যে রাজাপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ডেন্টাল বিভাগের কার্যক্রম চালু হবে বলে সাংবাদিকদের আসা ব্যাক্ত করেন।

সাংবাদিকদের মধ্য থেকে বক্তব্য রাখেন রাজাপুর প্রেস ক্লাব সভাপতি মো. মনিরুজ্জামান,সাবেক সভাপতি আহসান হাবিব সোহাগ,সদস্য মেহেদী হাসান জসিম,সাংবাদিক ক্লাব সভাপতি রহিম রেজা,রাজাপুর রিপোর্টার্স ইউনিটির আহবায়ক(এডহক কমিটির)মো. মঈনুল হক লিপু,সদস্য মো.অহিদ সাইফুল। এছারাও উপস্থিত ছিলেন প্রেস ক্লাব সম্পাদক এনামুল হোসেন খান,সাবেক সম্পাদক মো. সামসুল আলম বাবুল,সাংবাদিক ক্লাব সম্পাদক এনামুল হক,সাংবাদিক সাইদুল ইসলামসহ প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিক বৃন্দ