বিভাগ - অপরাধ

লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে’ দুই যুবক নিহত

প্রকাশিত

লক্ষ্মীপুর প্রতিনিধি: লক্ষ্মীপুর সদর উপজেলায় দুই যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করেছে পুলিশ। সন্ত্রাসীদের দুই গ্রুপের মধ্যে ‘গোলাগুলিতে’ তাঁরা নিহত হয়েছেন বলে ধারণা করছে পুলিশ। আজ বৃহস্পতিবার ভোরে সদর উপজেলার দত্তপাড়া ইউনিয়নের বকুলতলা এলাকা থেকে লাশ দুটি উদ্ধার করা হয়। উদ্ধারের পর লাশ দুটি সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়।

নিহত ব্যক্তিরা হলেন সদর উপজেলার দর্জিপাড়া গ্রামের আবু তাহেরের ছেলে শাহাদাত হোসেন (৩২) ও রড়ইতোলা গ্রামের তোফায়েল আহম্মেদের ছেলে খোরশেদ আলম (৩৭)। পুলিশ বলছে, বিভিন্ন থানায় খোরশেদের বিরুদ্ধে ১২টি ও শাহাদাতের বিরুদ্ধে ৯টি মামলা রয়েছে।

পুলিশের ভাষ্য, গতকাল বুধবার গভীর রাতে গোলাগুলির আওয়াজ শুনে বকুলতলা এলাকায় যান পুলিশের সাত-আটজন সদস্য। সেখানে দুই যুবককে গুলিবিদ্ধ অবস্থায় পড়ে থাকতে দেখেন তাঁরা। পরে তাঁদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হয়। পরীক্ষা-নিরীক্ষা শেষে তাঁদের মৃত ঘোষণা করেন কর্তব্যরত চিকিৎসক।

পুলিশ জানায়, তারা ঘটনাস্থল থেকে একটি বন্দুক, ৪টি গুলি, ৫টি গুলির খোসা ও দেশীয় অস্ত্র উদ্ধার করেছে। দত্তপাড়া পুলিশ ফাঁড়ির পরিদর্শক মাখন লাল রায় বলেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, দুই দল সন্ত্রাসী বাহিনীর অভ্যন্তরীণ কোন্দলে গোলাগুলি হয়। এতে দুজন গুলিবিদ্ধ হয়ে মারা যান।