বিভাগ - প্রবাস

লেবাননে সড়ক দূর্ঘটনায় বাংলাদেশী নারী শ্রমিক গুরুতর আহত

প্রকাশিত

জসিম উদ্দীন সরকার, লেবানন: লেবাননের জুনিতে সড়ক পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় রুমা রানী দাস নামে এক বাংলাদেশী নারী শ্রমিক গুরুতর আহত হয়েছেন। স্থানীয় লোকজন ও পুলিশ তাকে উদ্ধার করে জুনির স্যান্ড লুইস হাসপাতালে ভর্তি করেন । মঙ্গলবার সকাল আনুমানিক ১০ঘটিকায় এই দূর্ঘটনা ঘটে।

স্থানীয়দের বরাতে জানা যায়, সকালে কাজে যাওবার উদ্দেশ্যে তিনি বাসা থেকে বের হন, পরে তিনি জুনির প্রধান সড়ক দৌড়ে পার হতে গেলে একটি দ্রুতগামী গাড়ির ধাক্কায় সড়কের পাশ ছিটকে পরেন। পরে স্থানীয় লেবানিজরা স্থানীয় থানায় ও লেবানন রেডক্রসকে খবর দেয়। পুলিশ ও রেডক্রস তাকে অজ্ঞান অবস্থায় উদ্ধার করে জুনির স্যান্ড লুইস হাসপাতালে নিয়ে যান।

অন্য দিকে রুমা রানী দাসের পাশের বাসার ফিরোজা আক্তার নামে বাংলাদেরশী এক মহিলা জানান, কাজ থেকে ফিরতে দেরি হওয়ায় রুমা রানী দাসের মোবাইলে কল দিলে পুলিশ ফোন রিসিভ করে জানায় যে রুমা হাসপাতালে রয়েছে, সে মারা গেছে। পরবর্তিতে হাসপাতালে খবর নিয়ে জানা যায় সে বেচে আছে তবে জ্ঞান ফিরেনি।

রুমা রানী দাস বুকে ও পায়ে ব্যথা পেয়েছেন, পায়ের হাড় ভেঙে গেছে বলে জানা গেছে। তিনি এখনো ঔ হাসপাতালের আইসিইওতে রয়েছে। রুমা রানী দাস গাজিপুর জেলার, কাপাসিয়া থানার, ইসলামপুর গ্রামের স্বপন কুমার দাসের মেয়ে।