বিভাগ - বিনোদন

শিবলী-প্রিয়মের বিয়ের খবর প্রকাশ পেলো এক মাস পর

প্রকাশিত

বিনোদন ডেস্ক: কাজের মাধ্যমে পরিচয়, সে থেকে বন্ধুত্ব, এরপর পারিবারিকভাবে বিয়ে করেছেন অভিনেতা শিবলী নোমান ও অভিনেত্রী নিশাত প্রিয়ম। গত ১১ অক্টোবর রাজধানীর একটি রেস্টুরেন্টে ঘনিষ্ঠজনদের উপস্থিতিতে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়েছে। শিবলী ও প্রিয়মের বিয়ের খবরটি প্রকাশ পেলো এক মাস পর। এতদিন সুখবরটি তারা গোপনই রেখেছিলেন।

বৃহস্পতিবার (২১ নভেম্বর) অভিনেত্রী নিশাত প্রিয়ম বলেন, ‘কাজ করতে গিয়ে আমাদের দু’জনের মধ্যে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। আমাদের মধ্যে বোঝাপড়া খুব ভালো। বিয়ের কথা পরিবারকে জানালে তারাই সবকিছু করেন।’

‘আমরা আসলে প্রেম করিনি। বন্ধুত্ব হওয়ার পরই বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলি। পরিবারের অমত না থাকায় সবকিছু সুন্দরভাবে হয়েছে। সবার কাছে আমাদের জন্য দোয়া চাইছি’, যোগ করেন তিনি। বিয়ের পর দু’জনই আবার অভিনয় নিয়ে ব্যস্ত আছেন বলে জানান এই অভিনেত্রী। আগামী বছর জাঁকালো আয়োজনে তাদের বিবাহোত্তর সংবর্ধনা অনুষ্ঠিত হবে।

শিবলী ও প্রিয়ম দু’জনেরই শোবিজে পথচলা শুরু কাছাকাছি সময়ে। ২০১৭ সালে মিজানুর রহমান লাবুর ‘তুখোড়’ সিনেমার মাধ্যমে দিয়ে বড়পর্দায় অভিষেক ঘটে শিবলী নোমানের। মাহির বিপরীতে ‘মন দেব মন নেব’ সিনেমায় অভিনয় করেছেন তিনি। এটি এখনো মুক্তি পায়নি। এছাড়া নাটক, বিজ্ঞাপন ও মডেলিংও নিয়মিত তিনি। এদিকে নিশাত প্রিয়মের শুরু ২০১৬ সালে। নাটক, বিজ্ঞাপন, মিউজিক ভিডিও ও ওয়েব সিরিজে তাকে কাজ করতে দেখা গেছে।