বিভাগ - সারাদেশ

শীবলি রহমান এর মৃত্যুতে এটিএম কামাল এর শোক

প্রকাশিত

নারায়ণগঞ্জ প্রতিনিধি: নারায়ণগঞ্জ ইসলামিক সোসাইটি ও আদর্শ স্কুলের ম্যানেজিং কমিটির চেয়ারম্যান শহীদুর রহমান বাঙ্গালি’র একমাত্র পুত্র ও প্রেস ক্লাবের সভাপতি অ্যাডভোকেট মাহবুবুর রহমান মাসুম এর ভাতিজা শীবলি রহমান (৪২) মঙ্গলবার ১৪ জানুয়ারি সকাল সোয়া ১০টায় ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন )।

মরহুমের মৃত্যুতে তার শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা ও শোক প্রকাশ করেছেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সাধারণ সম্পাদক এটিএম কামাল।

এটিএম কামাল বলেন, মরহুম শীবলি রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী দলের একজন নিবেদিত প্রান কর্মী ছিলেন। তিনি বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান ও দেশনেত্রী বেগম খালেদা জিয়ার একনিষ্ঠ ভক্ত ছিলেন। আমি মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে মহান রাব্বুল আল আমিন যেন পরিবারকে এই শোক সইবার শক্তি দেয় তার জন্য দোয়া করি।

মঙ্গলবার বাদ আছর মাসদাইর বাজার জামে মসজিদে নামাজে জানাজা শেষে মাসদাইর কবরস্থানে মরহুমকে দাফন করা হয়েছে।

উল্লেখ্য, শীবলি রহমান ২০০৩ সনে তিন তলা বাড়ীর ছাদ থেকে পরে গিয়ে পঙ্গু হয়ে যান। মরহুম শীবলি রহমান ২০০৩ থেকে ২০২০ সাল পর্যন্ত শয্যাশায়ী ছিলেন। সুস্থ থাকা অবস্থায় তিনি বিএনপির কর্মসূচিগুলোতে নিয়মিত অংশগ্রহনও করেছেন।