বিভাগ - সারাদেশ

শেখ হাসিনা বঙ্গবন্ধুর মতই নৌকার দক্ষ মাঝি: আবুল হাসান মাহমুদ

প্রকাশিত

এস এম নুর আলম চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুর চিরিরবন্দর উপজেলা আব্দুুল ইউনিয়ন পরিষদে কমপ্লেক্্র ভবনের শুভ উদ্বোধন করেন প্রধান অতিথি অর্থ মন্ত্রালয়ের সম্পর্কিত স্থায়ী কমিটি সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এম পি। বর্তমান জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের অগ্রযাত্রা হিসেবে কাজ করে যাচ্ছে। তিনি বিশ্বের ব্যাপক পরিচিতি লাভ করেছে। ভারত বর্ষ ভারত সরকার তখন চলে যায় নি। এই ইউনিয়ন পরিষদ পছন্দের লোক দিনাজপুর মহারাজা ছিলেন গিরিজনাথ রায় চৌধুরী তিনি একজন নাম করা ছিলেন। ব্রিটিশ সরকার আমলে ইউনিয়ন পরিষদ হয়েছিল। যাতে করে গ্রামের মানুষ এখানে আসে। চিরিরবন্দর থেকে দিনাজপুর সদর পর্যন্ত রাস্তায় সড়ক বাতি লাগিয়েছি এবং তিনটি ব্রিজের কাজ শেষের দিকে জননেত্রী শেখ হাসিনা উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছে।

আব্দুুল ইউনিয়ন পরিষদে কমপ্লেক্্র ভবনের শুভ উদ্বোধনে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেন। গতকাল সকাল ১১ টায় আব্দুলপুর ইউনিয়ন পরিষদে আওয়ামীলীগের সভাপতি আব্দুল আলিম সরকারের সভাপতিত্বে এসময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার মোছা: আয়েশা সিদ্দিকা, চিরিরবন্দর উপজেলা শাখা সভাপতি আলহাজ্ব আয়ুবর রহমান শাহ, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক অধ্যক্ষ আহসানুল হক মুকুল, চিরিরবন্দর অফিসার ইনর্চাজ (ওসি) সুব্রত কুমার সরকার, উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মো: আজিম উদ্দিন গোলাপ সরকার, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ময়েন উদ্দিন শাহসহ বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এছাড়াও প্রধান অতিথি দ: নগর আশ্রয়ন সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবন, বড় বাউল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতল ভবনের ভিত্তিপ্রস্তর, ফুলতলী সরকারী প্রাথমিক বিদ্যালয়ের নব-নির্মিত দ্বিতল ভবন, কাঁকড়া নদীর নির্মিত সেতুর কাজের পরিদর্শনসহ উক্ত অনুষ্ঠানে সকল নেতাকর্মী উপস্থিত ছিলেন।