বিভাগ - সারাদেশ

শ্রীপুরে গভীর রাতে বোমা বিষ্ফোরণ: এলাকাবাসী আতঙ্কিত

প্রকাশিত

শ্রীপুর (গাজীপুর) প্রতিনিধি: গাজীপুর জেলার শ্রীপুরের টেপিরবাড়ি গ্রামের আব্দুল জলিল মোড়লের বাড়িতে গতকাল গভীর রাতে বোমা বিস্ফোরণের ঘটনা ঘটেছে।

২৮ নভেম্বর বৃহস্পতিবার রাত ১২ঃ৩০ মিনিটে কে বা কারা জলিল মোড়লের বাড়ি লক্ষ্য করে নিক্ষেপ করা ১টি বোমা বসত ঘরের সামনে বিস্ফোরিত হয়। বাড়ির ভেতরে এবং বাড়ির চারপাশে কমপক্ষে ৩টি বোমা নিক্ষেপ করা হয়। বোমা বিস্ফোরণের শব্দে পরিবারের লোকজনসহ এলাকাবাসীর মাঝে আতঙ্ক ছড়িয়ে পড়ে।

জলিল মোড়ল জানান, গভীর রাতে সবাই যখন ঘুমিয়ে ছিল তখন হঠাৎ প্রচুর শব্দে সবার ঘুম ভাঙে। এসময় তারা বোমা বিস্ফোরণের শব্দ শুনতে পান।

এদিকে বোমা বিস্ফোরণে ঘটনাকে কেন্দ্র করে এলাকার সাধারণ মানুষের মনে আতঙ্ক বিরাজ করছে । এলাকাবাসী দ্রুত সময়ের মধ্যে ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের দাবি জানান।

স্থানীয় শ্রীপুর থানায় বিষয়টি জানানো হলে পুলিশ ঘটনাস্থলে গিয়ে বোমা বিস্ফোরণের ঘটনার তদন্ত শুরু করেন। তদন্তকারী পুলিশ কর্মকর্তা নাজমুল সাকিব জানান, স্থানীয়ভাবে হাতে তৈরি বোমার বিস্ফোরণ ঘটানো হয়েছে বলে ধারণা করা হচ্ছে। শ্রীপুর থানা থেকে বলা হয়েছে, ঘটনার তদন্ত সাপেক্ষে খুব দ্রুত সময়ে মধ্যে দোষীদের আইনের আওতায় আনা হবে।