সংগীতশিল্পী নোবেলকে সর্তক করলো র‍্যাব, পরে ভুল স্বীকার

প্রকাশিত

বিনোদন ডেস্ক: সংগীতশিল্পী মাঈনুল আহসান নোবেল তার ফেসবুক পেজে দেওয়া নিজের মন্তব্যের জন্য ক্ষমা চেয়েছেন। এক ভিডিও বার্তায় তিনি নিজের ভুল স্বীকার করেছেন। পাশাপাশি তার সমালোচিত স্ট্যাটাসগুলোও মুছে দিয়েছেন।

এর একদিন আগে র‍্যাব ২ এর আগাঁরগাও সিপিসি ৩ কার্যালয় থেকে ডাকা হয় নেবেলকে। সেখানে নোবলের সঙ্গে কথা হয় র‍্যাব–২–এর অতিরিক্ত পুলিশ সুপার মনির জামানের।

এ ব্যাপারে জানতে চাইলে র‍্যাব–২–এর অতিরিক্ত পুলিশ সুপার মনির জামান বলেন, ‘নোবেলকে একদিন আগে ডাকা হয়েছিল। এটা জানতে যে কেন তিনি মানুষদের অপমান করে সামাজিক যোগাযোগমাধ্যমে এ ধরনের স্ট্যাটাস দেন। তিনি ভুল স্বীকার করেছেন, পরবর্তীতে ভিডিও বার্তায় জানান এ ধরনের কাজ থেকে বিরত থাকবেন। তাকে শুধু সর্তক করার জন্য ডাকা হয়েছিল।’

পরবর্তীতে আজ দেশবাসীকে ঈদ মোবারক জানিয়ে নোবেল এক ভিডিও বার্তায় বলেছেন, আমি মনে হয় বেশি বেশি করে ফেলেছি। মানুষ আমার ওপরে ক্ষিপ্ত অবস্থায় আছেন। সে জন্য আমি আন্তরিক ক্ষমাপ্রার্থী এবং দুঃখিত।

ভিডিও বার্তায় তিনি আরও বলেছেন, আমি ব্যক্তিগতভাবে কারও ওপর আক্রমণ করে কিছু বলিনি। আমি সব সময় আমার ফেসবুক পেজে বলে এসেছি আমি যা কিছু করেছি আমার গানের প্রচারের জন্য করেছি। তারপরও কষ্ট পেলে আমাকে সবাই ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

এর আগে মঙ্গলবার তার ফেসবুক পেজে একটা স্ট্যাটাস দিয়ে সমালোচনার মুখে পড়েছেন। স্ট্যাটাসে তিনি লিখেছেন, বাংলাদেশের সংগীতশিল্পীদের গত দশ বছরে কোনো অর্জন নেই। এমনকি সংগীত লেজেন্ডদেরও তিনি গান শেখানোর কথা তার স্ট্যাটাসে উল্লেখ করেছেন।