বিভাগ - সারাদেশ

সন্তানকে কাধে নিয়ে মাদক বিরোধী সভায় পিতা

প্রকাশিত

আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটের হাতীবান্ধা থানার অফিসার ইনচার্জ (ওসি) ওমর ফারুক। তিনি এ থানায় যোগদানের পর থেকেই মাদক ও জুয়া বিরোধী অভিযান জোরদার হয়ে উঠে। অভিযানের পাশাপাশি বিভিন্ন এলাকায় মাদক ও জুয়া বিরোধী উঠান বৈঠক করতে শুরু করেন তিনি।

মঙ্গলবার সন্ধ্যায় ওই উপজেলার মিলনবাজার ও সিঙ্গিমারী ইউনিয়নের বিহারীর বাজার এলাকায় দুইটি পথ সভা করেন ওসি ওমর ফারুক। এ সময় এলাকার নারী ও পুরষরা ওই পথ সভায় সমাবেশ হয়। সভায় ওসি ওমর ফারুক মাদক ও জুয়া বিরোধী অভিযানে সকলের সহযোগিতা কামনা করেন।রাতে ওসি ওমর ফারুক তার ফেসবুকে ‘সন্তানকে কাধে নিয়ে মাদক বিরোধী সভায় পিতা এসেছেন’ এমন একটি ছবি শেয়ার করেন। ছবিটি ভাইরাল হয়ে যায় এবং সবাই এ কর্মসুচীর জন্য ওসি ওমর ফারুককে ধন্যবাদ জানান। তবে সন্তানকে কাধে নিয়ে মাদক বিরোধী সভায় আসা ওই পিতা ও তার সন্তানের নাম জানা যায়নি।

হাতীবান্ধা থানার ওসি ওমর ফারুক বলেন, আমি এ থানায় যোগদানের পর বুঝতে পায় এ উপজেলার সাধারণ মানুষ বেশ ভালো। কিন্তু মাদক ব্যবসায়ীদের কারণে যুব সমাজ নষ্ট হয়ে যাচ্ছে। শুধু ওসি হিসেবে নয়, নিজস্ব দায়বন্ধতা থেকেও আমি মাদক ও জুয়া বিরোধী অভিযান শুরু করেছি। সাধারণ মানুষজন আমাকে প্রচন্ড সহযোগিতা করছেন।