বিভাগ - সারাদেশ

সবুজ আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠন

প্রকাশিত

সবুজ আন্দোলন টাঙ্গাইল জেলা শাখার আহ্বায়ক কমিটি গঠিত হয়েছে। আজ ২৬/১১/২০১৯ মঙ্গলবার সকাল ১১ ঘটিকার সময় টাঙ্গাইল সদর থানার বিপরীতে একটি মিলনায়তনে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে কোরআন তেলাওয়াত করেন সবুজ আন্দোলন টাঙ্গাইল জেলার সদস্য মোঃ আলী আকবর প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন সবুজ আন্দোলন এর কেন্দ্রীয় পরিচালনা পরিষদের পরিচালক আলহাজ্ব আলমগীর হোসেন বক্তব্য রাখেন সবুজ আন্দোলন এর যুগ্ম আহ্বায়ক মো.ওসমান গনী। ছাত্রফ্রন্টের কেন্দ্রীয় কমিটির সদস্য মনিরুজ্জামান মনির জেলা যুগ্ম আহ্বায়ক নাসির উদ্দিন, সদস্য আসাদুজ্জামান আসাদ প্রমুখ।

প্রধান অতিথির বক্তব্যে আলমগীর হোসেন বলেন, ‘সবুজ বাংলাদেশ গড়ার যে স্বপ্ন নিয়ে সবুজ আন্দোলন কাজ করে যাচ্ছে, সেই সবুজ বাংলাদেশ গড়ার কাজ ইনশাআল্লাহ সবুজ টাঙ্গাইল জেলা গড়ার মাধ্যমে শুরু হবে।’ তিনি টাঙ্গাইল জেলা আহ্বায়ক কমিটির নবনির্বাচিত সদস্যদের জলবায়ু সংকট ও তা থেকে উত্তরণের উপায় সম্পর্কে জনসাধারণকে সচেতন করতে নিরলস কাজ করে যাবার উদাত্ত আহ্বান জানান।

সভা শেষে উপস্থিত সদস্যদের মতামত নিয়ে সর্বসম্মতিক্রমে সবুজ আন্দোলন টাঙ্গাইল জেলার আহ্বায়ক হিসাবে মোঃ মোখলেছুর রহমান হাবিব ও সদস্য সচিব হিসাবে মোঃ রফিকুল ইসলাম রফিককে নির্বাচিত করা হয়।