বিভাগ - সারাদেশ

সাংবাদিক সলমান চৌধুরীর জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল

প্রকাশিত

সিলেট প্রতিবেদক: বিশিষ্ট ব্যবসায়ী,তরুণ সংগঠক ও ভোরের বার্তা ডটকমের ভারপ্রাপ্ত সম্পাদক সলমান চৌধুরীর জন্মদিন উপলক্ষ্যে মিলাদ ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। ২ ডিসেম্বর সোমবার তার দরগাহ মহল্লাস্থ বাসায় খতমে কোরআন,মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে মিলাদ পরিচালনা করেন মাওলানা মিসবাহ উদ্দিন, দোয়া পরিচালনা করেন সিরাজুল ইসলাম। সলমান চৌধুরী জানান, জন্মদাতা মা-বাবার আত্মার শান্তি কামনার জন্যই আজকের দিনটি উৎসর্গ করেছি। আজকের মিলাদ ও দোয়া মাহফিলে মাদ্রাসার কোমলমতী শিশুদের নিয়ে আল্লাহর দরবারে হাত তুলে ক্ষমা চেয়েছি,দেশ ও দশের শান্তি সহ সারা বিশ্বে নির্যাতিত সকল ধর্মপ্রাণ মুসলমানদের শান্তি কামনার জন্যই আজকের এই আয়োজন। শেষ নিঃশ্বাস ত্যাগ পর্যন্ত যেন নিজেকে জনকল্যাণে নিয়োজিত রাখতে পারি এইটাই মহান আল্লাহর কাছে চাওয়া।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন দৈনিক সিলেটের ডাকের বিজ্ঞাপন প্রতিনিধি আবু তাহের,আলহাজ্ব আতিকুর রহমান ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ ওবায়দুল্লাহ ইসহাক,ছাত্রলীগ নেতা জাহেদ আহমদ, ছাত্রনেতা আব্দুস সামাদ রনি,ব্যবসায়ী জাহাঙ্গীর আলম,ডিএলআই ডাইরেক্টর আহমেদ রাসেল,সিসিক কর্মকর্তা জাহেদ আহমদ সানি,তাহমিনুর রহমান অপু,পিয়াল চন্দ্র পাল,শাহরিয়ার আহমদ,জুবায়ের আহমদ চৌধুরী,মাহিদ আলা চৌধুরী প্রমুখ। প্রসঙ্গত গত ২০১৬ইং সালের একই দিনে সলমান চৌধুরীর উদ্দ্যাগে এতিম শিশুদের নিয়ে খাবার বিতরণ,২০১৭ইং সালে নিজ এলাকায় অসহায়-গরীবদের মধ্যে শীত বস্ত্র বিতরণ করেন।