বিভাগ - সারাদেশ

সাহেবের বাজার ব্লাড ডোনেশন সোসাইটি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত

এওয়ান নিউজ: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের সাহেবের বাজার ব্লাড ডোনেশন সোসাইটি’র পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ৩১ জানুয়ারি শুক্রবার রাতে সাহেবের বাজারে হাফিজিয়া সুন্নিয়া দাখিল মাদরাসার হলরুমে এক আলোচনা সভায় এই কমিটি গঠন করা হয়। এতে সাইদুল ইসলাম সভাপতি ও মোঃ আতিকুর রহমান সাধারণ সম্পাদক করে ৪১ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি আব্দুল আজিজ, আব্দুল বাসিত, কামরান আলী, কাওছার আহমদ, সাইফুল ইসলাম, গুলজার আহমদ, হাফিজ ফয়েজ আহমদ, সালা উদ্দিন, জসিম উদ্দিন, সহ-সাধারণ সম্পাদক মিন্টু বিশ্বাস, আতিউর রহমান, সাইদুর রহমান, সংগঠনিক সম্পাদক মোঃ জুনেদ আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক হাফিজ জমির উদ্দিন, আনোয়ার হুসেন, রায়হান আহমদ, আবুল কালাম, অর্থ সম্পাদক তাজিম উদ্দিন, পরিকল্পনা সম্পাদক শাহিন মাকসুদ, সহ-পরিকল্পনা সম্পাদক নাঈম আহমদ, সমাজ কল্যান সম্পাদক রেদ্বয়ান হুসেন, সহ-সমাজ কল্যান সম্পাদক নিজাম উদ্দিন, মাসাদ আহমদ, প্রচার সম্পাদক হাফিজ সালাম, সহ-প্রচার সম্পাদক বাপ্পি আহমদ, সহ-প্রচার সম্পাদক তামিম, দপ্তর সম্পাদক হাফিজ জসিম উদ্দিন, সহ-দপ্তর সম্পাদক মাসুম আহমদ, প্রবাসী কল্যাণ সম্পাদক আশরাফুল ইসলাম, সহ-প্রবাসী কল্যাণ সম্পাদক ওলিউর রহমান প্রমুখ।

সাইদুর রহমানের পরিচালনায় কমিটি গঠন অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গ্রামীণ হসপিটালের এমডি সাইদুর রহমান (সাঈদ), শ্রমিক নেতা নুরুল ইসলাম, ডা. আমির আলী, ফয়জুর রহমান। কোরআন এ পাক থেকে তেলাওয়াত করেন মাদ্রাসা শিক্ষক গুলজার।