বিভাগ - সারাদেশ

সিলেট ডেভলপমেন্ট অর্গানাইজেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন

প্রকাশিত

সিলেট বিভাগ ভিত্তিক অন্যতম সামাজিক সংগঠন সিলেট ডেভলপমেন্ট অর্গানাইজেশন (এসডিও) এর ২০১৯-২০ সেশনের পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। ২২ নভেম্বর শুক্রবার সকাল সাড়ে ১০টায় সিলেট সদর উপজেলার একটি অভিজাত রিসোর্টের সম্মেলন কক্ষে এই কমিটি গঠন উপলক্ষে সদস্য সম্মেলন অনুষ্ঠিত হয়।

রুহুল আমিন স্বপনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আখলাক হুসাইনের পরিচালনায় এতে প্রধান অতিথির বক্তব্য রাখেন, সংগঠনের প্রধান উপদেষ্টা তোফায়েল আহমদ। বক্তব্য রাখেন, সিনিয়র উপদেষ্টা রাসেল আহমদ ও রিয়াদ হুসাইন।

সম্মেলনে সর্বসম্মতিক্রমে রুহুল আমিন স্বপনকে সভাপতি ও আখলাক হুসাইনকে সাধারণ সম্পাদক করে ৩৭ সদস্য বিশিষ্ট এই কমিটি গঠন করা হয়। কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সিনিয়র সহ-সভাপতি জালাল বখত, সহ-সভাপতি শাহাব উদ্দিন, যুগ্ন-সাধারন সম্পাদক রিপন আহমদ, যুগ্ন-সাধারন সম্পাদক সাহেল আহমেদ, সাংগঠনিক সম্পাদক আমির উদ্দিন আকাশ, সহ-সাংগঠনিক সম্পাদক আজহার মাহমুদ, পরিকল্পনা সম্পাদক আসাদুর রহমান, সহ-পরিকল্পনা সম্পাদক মায়ান আহমেদ মুমিন, অর্থ সম্পাদক মনির হোসাইন, সহ-অর্থ সম্পাদক শাহিনুর রহমান, প্রচার সম্পাদক আল সাহেদ, সহ-প্রচার সম্পাদক মামুন কবির চৌধুরী, শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক গৌরব পুরকাস্থ, সহ-শিক্ষা ও সংস্কৃতি সম্পাদক রাজিব কুমার গোপ, সমাজ কল্যাণ সম্পাদক রিয়াজ উদ্দিন, সহ-সমাজ কল্যাণ সম্পাদক ওয়াহিদুর রহমান, ক্রীড়া সম্পাদক গোলাম জিলানি, সহ-ক্রীড়া সম্পাদক মাহাতির মোহাম্মদ মাসুম, ত্রাণ ও দুর্যোগ সম্পাদক সাইফুল ইসলাম, সহ-ত্রাণ ও দুর্যোগ সম্পাদক আবু বক্কর সিদ্দিক, অফিস ও পাঠাগার সম্পাদক তুহিন আহমদ, সহ-অফিস ও পাঠাগার সম্পাদক শেখ গোলাম রাব্বানী, আইন সম্পাদক সৈয়দ রবিউল আলম সায়মন, সহ-আইন সম্পাদক সাদিকুর রহমান, তথ্য ও গবেষনা সম্পাদক আব্দুল হাকিম, সহ-তথ্য ও গবেষনা সম্পাদক সাইফুল ইসলাম (জুনিয়র), ধর্ম সম্পাদক এইচ. এম. জিল্লুর রহমান, সহ-ধর্ম সম্পাদক শরীফ হাসান, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক রায়হান আহমেদ চৌধুরী, সহ-বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক দীপ্ত দাস, নির্বাহী সদস্য আবুল হাসান, কবির আহমেদ, সাবের আহমেদ, শফিকুল হক সুমন। সভায় মনোনীত সদস্যদের কার্ড দিয়ে বরণ ও শপথ বাক্য পাঠ করানোর মাধ্যমে সম্মেলন সমাপ্ত হয়।

উল্লেখ্য, গত ২৫ অক্টোবর এক সাধারণ সভার মাধ্যমে রুহুল আমিন স্বপনকে সভাপতি ও আখলাক হুসাইনকে সাধারণ সম্পাদক মনোনীত করে ২২ নভেম্বরের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি গঠনের নির্দেশনা প্রদান করা হয়। বিজ্ঞপ্তি