বিভাগ - সারাদেশ

সিলেট সদর উপজেলা আ’লীগ সম্মেলন সফল ও সম্পাদক প্রার্থীর সমর্থনে প্রচার মিছিল

প্রকাশিত

সিলেট সদর উপজেলা আওয়ামী লীগের ২৪ নভেম্বর সম্মেলন সফলে ও সাধারণ সম্পাদক পদে সাবেক ছাত্রনেতা সিলেট সরকারি কলেজ ছাত্র সংসদের সাবেক জি. এস ফারুক আহমেদের সমর্থনে সিলেট সদর উপজেলা আওয়ামীলীগ ও সহযোগি সংগঠনের উদ্যেগে এক প্রচার মিছিল বের করা হয়েছে। ২১ নভেম্বর বৃহস্পতিবার প্রচার মিছিলটি সিলেট জেলা স্টেডিয়ামের সম্মুখে হতে বের হয়ে নগরীর প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে চৌহাট্টা পয়েন্ট সমাবেশের মাধ্যমে সমাপ্ত হয়। এসময় সাধারণ সম্পাদক প্রার্থী ফারুক আহমদ সকলের কাছে দোয়া ও সহযোগিতা চেয়েছেন।

অনুষ্টিত প্রচার মিছিল শুরুতেই দিক নির্দেশনা ও সম্মেলনের সফলতা কামনা করে প্রধান অতিথির বক্তব্যে মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্র সংসদের সাবেক নির্বাচিত জি.এস সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় নির্বাহী সংসদের সাবেক সদস্য বিধান সাহা বলেন দীর্ঘদিন পর অনুষ্ঠিত সম্মেলনে বর্তমান রাজনৈতিক প্রেক্ষাপটে খুবই অর্থবহ ও গুরুত্বপূর্ণ। প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নে অগ্রযাত্রা সফল করতে সবাইকে দেশপ্রেম বুকে ধারণ করে কাজ করতে হবে। তিনি বলেন, সম্মেলনের মাধ্যমে তরুণ মেধাবী ও ত্যাগী মাঠকর্মীদের মূল্যায়ন করা এখন সময়ের দাবী। তিনি বলেন সাবেক ছাত্রনেতা ফারুক আহমেদ সাধারণ সম্পাদক পদে যোগ্য দাবীদার।

উক্ত প্রচার মিছিল ও সমাবেশে উপস্থিত ও বক্তব্য রাখেন আওয়ামীলীগ নেতা ও সিলেট জেলা যুবলীগের সাবেক ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক সিদ্দিক আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এমরুল হাসান, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি অরুণ দেবনাথ সাগর, সাবেক যুবলীগ নেতা মিজানুর রহমান জিতু (চেয়ারম্যান), জেলা ছাত্রলীগের সাবেক শিক্ষা সম্পাদক হিরক দাস, মহানগর যুবলীগ নেতা সাবিক আহমদ, নিরঞ্জন দে কালা, রুমেন আহমদ, ফখর মাহমুদ ফখরুল, স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় সদস্য সতীস দেবনাথ ঝন্টু, ওয়াজেদ মিয়া, সাধনা সংসদের কেন্দ্রীয় নেতা সুব্রত মন্ডল, সাবেক ছাত্রনেতা শহীদ আকিব অপু, আফছার রহিম, শ্রমিকলীগ মহানগর শাখার সহ-সাধারণ সম্পাদক ফয়সল আহমদ, মহানগর ছাত্রলীগের সাবেক কার্যনির্বাহী সদস্য আমিনুর রিয়াজ মওদুদ, মহানগর তাতীঁলীগের সদস্য সৈয়দ নাবিদ সালেহ, মদন মোহন বিশ্ববিদ্যালয় কলেজ ছাত্রলীগের সভাপতি এ. কে. এম. মাহমুদুল হাসান সানি, সাধারণ সম্পাদক মিফতাহুল হোসেন লিমন, ৭নং ওয়ার্ড ছাত্রলীগের সভাপতি এ.কে.এম. তুহিন, সাধারণ সম্পাদক সুবহান আহমদ মিলন, মহানগর ছাত্রলীগ নেতা ছাদিক আহমদ, মিথুন বিশ্বাস, নাঈম আহমদ, কিশোর কান্তি দে প্রমুখ।

এছাড়া আরো উপস্থিত ছিলেন ১নং জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সদ্য সাবেক সাধারণ সম্পাদক আশ্রব আলী, হাটখোলা ইউনিয়ন আওয়ামীলীগের সহ-সভাপতি খুরশিদ আলম, জালালাবাদ ইউনিয়ন আওয়ামীলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক মকবুল হোসেন, আওয়ামীলীগ নেতা সিরাজ উদ্দিন প্রমুখ। বিজ্ঞপ্তি