সৃজিতের সমস্ত পরিচয় নিয়ে আমি গর্বিত: মিথিলা

প্রকাশিত

বিনোদন ডেস্ক: গত ডিসেম্বরে বিয়ের পিঁড়িতে বসেন অভিনেত্রী রাফিয়াথ রশিদ মিথিলা। বাংলাদেশের জামাই হন ভারতের খ্যাতনামা নির্মাতা সৃজিত মুখার্জি।এরপর থেকে সামাজিক যোগাযোগমাধ্যমে কিছু লোকের তোপের মুখে পড়েন এই অভিনেত্রী। অনেকেই তুলে আনেন হিন্দু ধর্মাবলম্বী সৃজিত প্রসঙ্গ। উঠে আসে অনেক অপ্রাসঙ্গিকতাও। বিয়ের মাসখানেক পর যেন এসব সমালোচনাকে একহাত নিলেন মিথিলা।

গত (১২ জানুয়ারি) এই তারকা টুইট বার্তায় লেখেন, ‘আমি কোনও হিন্দু, ভারতীয় কিংবা কোনও পরিচালককে বিয়ে করিনি। আমি তাকেই বিয়ে করেছি; যিনি বুদ্ধিমান ও কোমল হৃদয়ের। তাই, আমি তার সমস্ত পরিচয় নিয়ে গর্বিত। কেউ আমার বিয়ে বা স্বামীকে অবজ্ঞা অথবা অবহেলা করার চেষ্টা করলে তাকে কড়া থাপ্পড় দেওয়া হবে।’

কলকাতার এই নির্মাতার সঙ্গে মিথিলার প্রেম-বিয়ের গুঞ্জন চলছিল অনেকদিন থেকেই। গত বছর তাদের পরিচয় হয় অর্ণবের একটি মিউজিক ভিডিওতে কাজের সুবাদে। সেখান থেকেই তাদের বন্ধুত্ব ও প্রেম। গত ৬ ডিসেম্বর বিয়ে করেন সৃজিত ও মিথিলা। এর পরপরই মধুচন্দ্রিমায় সুইজারল্যান্ড ও গ্রিসে যান তারা। বিয়ের পর ইনস্টাগ্রামে ‘মি. অ্যান্ড মিসেস রশিদ মুখার্জি’ লিখে নতুন পরিচয় সবার সামনে তুলে ধরেন বাংলাদেশের এই অভিনেত্রী।

error0