১ ফেব্রুয়ারি ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহবান: আতিকুল

প্রকাশিত

নিজস্ব প্রতিবেদক: কোনো অভিযোগ নয় সমস্যার সমাধান করতে চান বলে জানিয়েছেন ঢাকা উত্তর সিটি করপোরেশন মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, ‘আমি মানুষের সমস্যার সমাধান করতে চাই। প্রতিপক্ষ অভিযোগ করবে কিন্তু আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌছে দেবো।’

সোমবার (২০ জানুয়ারি) রাজধানীর খিলক্ষেত রেলগেট এলাকায় নির্বাচনি গণসংযোগে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী তাবিথ আউয়ালের অভিযোগের বিষয়ে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

আতিকুল ইসলাম বলেন, ডিএনসিসি নির্বাচনে আমার প্রতিপক্ষ, আমার ভাতিজা তাবিথ আউয়াল বলেছেন— আমি আচরণবিধি লঙ্ঘন করছি। আমি কোনো অভিযোগ করতে চাই না, আমি চাই মানুষের সমস্যা কীভাবে সমাধান করা যায় সেই চেষ্টা করে যেতে। তাই উনি আচরণবিধি লঙ্ঘনের কথা বলবেন, আর আমি বলব কীভাবে এলাকার উন্নয়ন করা যায়। কাজেই প্রতিপক্ষ অভিযোগ করবে, আর আমি উন্নয়নের বার্তা মানুষের কাছে পৌঁছে দেব। নির্বাচনে নির্বাচিত হলে ঢাকা ওয়াসাসহ সকল সেবা সংস্থাকে সমন্বয় ও জবাবদিহিতার আনার ওপর গুরুত্ব দেন আতিকুল ইসলাম।

তিনি বলেন, মানুষের প্রত্যাশা সকল সেবা সংস্থার কাজ তড়িৎগতিতে হোক, ভোগান্তি কম হোক। আমরা নির্বাচিত হলে সবার আগে সকল সেবা সংস্থার মধ্যে সমন্বয় সাধনের চেষ্টা করব। নির্বাচিত হলে সিটি করপোরেশনকে যেমন জবাবদিহিতার মধ্যে আনতে চাই, তেমনি ওয়াসাসহ সকল সেবা সংস্থাকেও জবাবদিহিতার মধ্যে আসতে হবে।

খিলখেত বাসীর দীর্ঘদিনের দাবি একটি স্থায়ী বাজার গড়ে তোলার। এ দাবির প্রেক্ষিতে আতিকুল ইসলাম বলেন, এখানে কোনো বাজার নেই, রাস্তার ওপর বাজার বসে। অবশ্যই একটি এলাকার জন্য বাজার খুবই গুরুত্বপূর্ণ। তাই কথা দিতে চাই, যদি নির্বাচিত হই এই এলাকায় একটি অত্যাধুনিক বাজার, একটি কমিউনিটি সেন্টার নির্মাণ করে দেব। এছাড়াও এ এলাকার অবৈধ দখল উচ্ছেদ করে খেলার মাঠ গড়ে তুলবো। এ সময় তিনি ১ ফেব্রুয়ারি ভোটারদের ভোটকেন্দ্রে যাওয়ার আহবান জানান।

নির্বাচনি প্রচারণার দশম দিনে আতিকুল ইসলাম গণসংযোগ শুরু করেন খিলখেত রেলগেট এলাকা থেকে। এখান থেকে লেকসিটি, কনকর্ড, কুড়িল, যমুনা ফিউচার পার্ক, ভাটারা, ডুমনি, তলনা, প্যাতিরা, আশকোনা এলাকায় গণসংযোগের মাধ্যমে নৌকার পক্ষে ভোট চাইবেন আতিকুল ইসলাম।