বিভাগ - বিনোদন

২০ ডিসেম্বরে দেখা মিলবে আসিফ আকবরের

প্রকাশিত

বিনোদন ডেস্ক: ২০ বছরের সংগীত ক্যারিয়ারে অডিও-প্লেব্যাকে অসংখ্য শ্রোতাপ্রিয় গান উপহার দিয়েছেন আসিফ আকবর। গেল দুই বছরে প্রকাশ হওয়া গান ও ভিডিওতে তার পারফরমেন্স নজর কেড়েছে দর্শকদের। এবার নায়ক আসিফকে দেখতে পাবেন তার ভক্ত-দর্শক।

‘গহীনের গান’ নামের একটি সিনেমায় গায়কের পাশাপাশি নায়ক হিসেবে অভিনয় করেছেন তিনি। কাহিনি, চিত্রনাট্য, সংলাপ লেখার পাশাপাশি সিনেমাটি পরিচালনা করেছেন এ সময়ের জনপ্রিয় কথাসাহিত্যিক সাদাত হোসাইন। বাংলাঢোল প্রযোজিত পৌনে দুই ঘণ্টা ব্যাপ্তির এ সিনেমাটি দেশের বিভিন্ন প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ২০ ডিসেম্বরে।

এ উপলক্ষে বুধবার সন্ধ্যায় রাজধানীর ঢাকা ক্লাবে অনুষ্ঠিত হয়েছে দেশের প্রথম এই মিউজিক্যাল ফিল্ম’র ‘মিট দ্য প্রেস’। আলোচিত কথা-সাহিত্যিকে সাদাত হোসাইনের প্রথম সিনেমা এটি। নির্মাতা বলেন, ‘সিনেমাটির মধ্যে তিনটি গল্প আছে, যা মানুষকে নতুন করে ভাবাবে।’

সিনেমাটি প্রসঙ্গে আসিফ আকবর বলেন, ‘বিশ মাস ধরে সিনেমাটির একটি একটি করে গানের শুটিং করেছি। বিশ্বাস করেন, অন্য রকম এক আসিফকে পাবেন এখানে। কিছু গান পাবেন যেগুলো বাংলাদেশের গানকে অবশ্যই সমৃদ্ধ করবে। সাদাত হোসাইন একজন উপন্যাসিক। অনেক পরিশ্রম করে সে সিনেমাটি নির্মাণ করেছে।’

ছবির গল্প নিয়ে আসিফ বলেন, অনেক ইমোশনের গল্প নিয়ে এই সিনেমা। দর্শদের কাঁদাবে এই ছবি। এমন কিছু বিষয় আছে ছবিটির মধ্যে, যা দেখে দর্শক চোখের পানি আটকে রাখতে পারবেন না।

অনুষ্ঠানে দেখানো হয় সিনেমাটির ট্রেলার ও একাধিক গান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ‘গহীনের গান’র অভিনয়শিল্পী হাসান ইমাম, তমা মির্জা, তানজিকা, আমান রেজা, কাজী আসিফ, তুলনা আল হারুনসহ অনেকে।