৩০ নভেম্বর এলডিপি’র বর্ধিত সভা

প্রকাশিত

এওয়ান নিউজ: লিবারেল ডেমোক্র্যাটিক পার্টি-এলডিপি’র করণীয় নির্ধারনে আগামী ৩০ নভেম্বর, ১৯ শনিবার বিকাল ৩টায় জাতীয় প্রেসক্লাবের ৩য় তলায় আবদুস সালাম হলে বর্ধিত সভা অনুষ্ঠিত হবে। মঙ্গলবার (২৬ নভেম্বর) দলের কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত সভায় এ সিদ্ধান্ত গ্রহন করা হয়।

সভাপতি এলডিপি’র সভাপতি ও সাবেক হুইপ আবদুল করিম আব্বাসী’র সভাপতিত্বে সভায় বক্তব্য রাখেন দলের সিনিয়র নেতা সাবেক এমপি আবদুল গনি, সদস্য সচিব শাহাদাত হোসেন সেলিম, নির্বাহী সদস্য এম এ বাশার, সৈয়দ ইবরাহিম রৌনক, তৌহিদুল আনোয়ার, মতিউর রহমান মিলন।

সভায় সিদ্ধান্ত গ্রহন করা হয় যে, চলমান রাজনৈতিক পরিস্থিতিতে করণীয় নির্ধারনে বর্ধিত সভায় দেশের সকল জেলা নেতৃবৃন্দকে আমন্ত্রন জানানো হবে।সভায় আরো সিদ্ধান্ত গ্রহন করা হয় যে, ডিসেম্বরের মধ্যে দলের জাতীয় কাউন্সিল করার বিষয়ে বর্ধিত সভায় প্রস্তুতি গ্রহন করা হবে।

সভায় জাতীয়তাবাদী ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী শক্তির ঐক্যের প্রতিক দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তির আন্দোলনে ২০ দলীয় জোটের সকল কর্মসূচীর প্রতি একাত্বতা ঘোষণা করা হয়। একই সাথে জোটের সকল কর্মসূচী বাস্তবায়নের ক্ষেত্রে এলডিপির সক্রিয় ভূমিকা পালনের উপর গুরুত্ব আরোপ করা হয়।