৭’শ পরিবারের মাঝে আব্দুল জব্বার জলিলের খাদ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত

আটাব গণতান্ত্রিক ঐক্যফ্রন্ট সিলেটের চেয়ারম্যান মো. আব্দুল জব্বার জলিলের উদ্যোগে ৭ শতাধিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে। ৬ এপ্রিল সোমবার জালালারপুর ইউনিয়নের ৬৪টি গ্রামের মধ্যে ১ শতাধিক পরিবারের মধ্যে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন বাংলাদেশ আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল ও ৬ শতাধিক পরিবারের মধ্যে নিজ অর্থায়নে খাদ্য সামগ্রী বিতরণ করেন আব্দুল জব্বার জলিল।

খাদ্য সামগ্রী বিতরণকালে শফিউল আলম চৌধুরী নাদেল বলেন, সরকারের পাশাপাশি নিজ উদ্যোগে অসহায়দের সাহায্য সহযোগিতা করে অনেকে মহানুভবতার পরিচয় দিচ্ছেন। আমরা নিজ নিজ অবস্থান থেকে এসব অসহায়দের সাহায্য করা উচিত। আসুন আমরা অসহায়দের সাহায্য করে তাদের মুখে হাসি ফুটাই। তিনি সমাজের বিত্তশালীদের এসব অসহায় মানুষদের সহযোগিতার আহবান জানান।

এসময় আব্দুল জব্বার জলিল বলেন, আমি আমার সাধ্যমত সমাজের অবহেলি মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করে যাচ্ছি। আগামীতেও তা অব্যহত থাকবে। আল্লাহ আমাকে যতটুকু সামর্থ দিয়েছেন আমি তা দিয়ে এসব অসহায়দের সাহায্য করতে চাই। তিনি সরকারের পাশাপাশি বেসরকারি প্রতিষ্ঠান সমূহকেও অসহায় মানুষের সাহায্যে এগিয়ে আসার আহবান জানান। খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা সুবল চন্দ্র পাল, খালেদ আহমদ, আব্দুল হান্নান, উজ্জল আহমদ, মহিব ছাড়াও উক্ত এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গও উপস্থিত ছিলেন।