‘৭১ মত ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ার শপথ নিতে হবে—খোরশেদ

প্রকাশিত

এওয়ান নিউজ: মহান স্বাধীনতা দিবস উপলক্ষে নারায়ণগঞ্জ মহানগর যুবদলের সভাপতি ও নারায়নগঞ্জ সিটি করপোরেশনের ১৩নং ওয়ার্ড কাউন্সিলর মাকছুদুল আলম খন্দকার খোরশেদ নারায়ণগঞ্জ মহানগরবাসীর প্রতি করোনার বিরুদ্ধে যুদ্ধের ডাক দিয়ে ‘৭১ মহান মুক্তিযুদ্ধের মত ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তোলার আহবান জানিয়েছেন।

তিনি এক বিবৃতিতে বলেন ১৯৭১ সালে পৃথিবীর অন্যতম সেনাবাহিনী পাক হানাদারের বিরুদ্ধে এদেশের কৃষক, শ্রমিক, ছাত্র জনতা প্রায় খালি হাতে যেমন প্রতিরোধ গড়ে তুলে বিজয় ছিনিয়ে এনেছিলো, তেমনি মরণঘাতী মহামারি করোনার বিরুদ্ধে আমাদের ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে। তখন আমরা যে ত্যাগ স্বীকার করেছিলাম, তেমনি আত্মত্যাগ আমাদের এখন করতে হবে। খাওয়া দাওয়া, আয় রোজগারের ক্ষতি হবে জেনেও আমাদের সপরিবারে নিজ বাড়ীতে গৃহবন্দী থাকতে হবে। জরুরী কারন ছাড়া বাড়ী থেকে বের হওয়া যাবে না। খোরশেদ বলপন, নিজের সাথেই নিজের যুদ্ধ করে করোনাকে পরাজিত করার অন্যতম উপায়।

কাউন্সিলার খোরশেদ আরো বলেন, করোনাকে পরাজিত করার লক্ষে আল্লাহর রহমত ও দলমত জাতি ধর্ম নির্বিশেষে ঐক্যবদ্ধ হয়ে শপথ নিতে হবে, যত কষ্টই হোক না কেন আমরা নিজেরা সচেতন হয়ে দেশ ও জাতিকে রক্ষা করবো। তিনি সমাজের বিত্তবানদের প্রতি দিনমজুর শ্রমজীবী মানুষের পাশে দাড়ানোর আহবান জানিয়ে বলেন, যাদের সামর্থ্য আছে তারা কমপক্ষে একটি পরিবারের একমাসের খাওয়া খরচ বহন করতে হবে।

বিবৃতিতে কাউন্সিলার খোরশেদ মহান স্বাধীনতার ঘোষক শহীদ জিয়াউর রহমান সহ সকল রাজনৈতিক নেতৃবৃন্দ, মুক্তিযুদ্ধের সংগঠক, শহীদ ও বর্তমান সকল মুক্তিযোদ্ধার প্রতি কৃতজ্ঞতা ও শ্রদ্ধা জ্ঞাপন করেন।

error0