ফটো গ্যালারি

শ্রীলংকা সিরিজ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ: সুজন

শ্রীলংকা সিরিজ আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ: সুজন \

স্পোর্টস ডেস্ক: বাংলাদেশ ক্রিকেট দলের অন্তর্বতীকালীন কোচ খালেদ মাহমুদ সুজন বলেন, প্রতিটা সিরিজই বাংলাদেশের জন্য চ্যালেঞ্জিং। শ্রীলংকা সিরিজটি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ।

বুধবার মিরপুরে সাংবাদিকদের সঙ্গে আলাপে জাতীয় দলের সাবেক এ অধিনায়ক বলেন, শ্রীলংকা সিরিজে আমরা কিছু খেলোয়াড়কে মিস করব। তবে আমি মনে করি আমাদের দলটি যথেষ্ট ভারসাম্যপূর্ণ। শ্রীলঙ্কার বিপক্ষে আমরা এর আগেও খেলেছি। তবুও আমি আশা করি আমরা ভালো করব।

শ্রীলংকার কলম্বোয় তিন ম্যাচের ওয়ানডে সিরিজ খেলবে বাংলাদেশ। ২৬, ২৮ ও ৩১ জুলাই কলম্বোর প্রেমাদাস স্টেডিয়ামে ওয়নাডে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে।

বিশ্বকাপ শেষে পবিত্র হজ পালনে সৌদি আরব আছেন সাকিব আল হাসান। দেশে ফিরলেও বিয়ে নিয়ে ব্যস্ত ওপেনার লিটন দাস। শ্রীলংকা সফরে বিশ্বসেরা অলরাউন্ডারি সাকিব ও লিটনকে পাবেনা জাতীয় দল। তাদের পরিবর্তে লংকা সফরের দলে দলে সুযোগ পেয়েছেন এনামুল হক বিজয় ও তাইজুল ইসলাম।

বিশ্বকাপে প্রত্যাশিত পারফরম্যান্স না হওয়ায় প্রধান কোচ স্টিভ রোডসের অধ্যায়ের ইতি টেনেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। শ্রীলংকা ট্যুরের আগে স্টিভ রোডসকে বিদায় বলে দেয়ায় টাইগারদের অন্তর্বতীকালীন কোচ হিসেবে দায়িত্ব দেয়া হয়েছে সুজনকে।

বিশ্বকাপে টাইগারদের ম্যানেজারের ভূমিকা পালন করা জাতীয় দলের সাবেক অধিনায়ক সুজন বলেন, আকরাম ভাই আমাকে বলেছেন কোচ হিসেবে কাজ করতে। যেহেতু এখন আমাদের কোচ নেই। দেশের স্বার্থে আমি সবসময় কাজ করে যেতে চাই। দেশের যদি আমাকে প্রয়োজন হয় আমি প্রস্তুত।

তিনি আরও বলেন, দলের সঙ্গে যখন আমি থাকি তখন আমিও চ্যালেঞ্জের মধ্যেই থাকি। ম্যানেজার হিসেবে কাজ করলেও চ্যালেঞ্জ থাকে।

মন্তব্য করুন

আরো সংবাদ