ফটো গ্যালারি

গুরুকে শ্রদ্ধা জানালেন সারাসহ অন্যান্য বলি তারকারা

গুরুকে শ্রদ্ধা জানালেন সারাসহ অন্যান্য বলি তারকারা \

বিনোদন ডেস্ক: গত মঙ্গলবার সারা দেশজুড়ে পালিত হয়েছে গুরুপূর্ণিমা। শিক্ষককে শ্রদ্ধা জানানোর জন্যই এই দিন। গুরুকে শ্রদ্ধা জানিয়েছেন বলিউড তারকারাও।ইতিমধ্যেই অভিনয়ে মন জিতেছেন সবার। গুরুপূর্ণিমা উপলক্ষে নিজের নাচের শিক্ষককে ধন্যবাদ জানাতেও ভুললেন না সারা আলি খান। সোশ্যাল মিডিয়ায় বিশেষ পোস্টের মাধ্যমে শিক্ষককে শ্রদ্ধা জানান সারা।

ইনস্টাগ্রাম পেজে নাচের শিক্ষকের সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন অভিনেত্রী। লেখেন, “গুরুপূর্ণিমার অনেক শুভেচ্ছা। শুভদাজি, আমাকে নাচের প্রতি ধৈর্য্য, শৃঙ্খলা শেখানোর জন্য ধন্যবাদ। ধন্যবাদ আমাকে সারাক্ষণ অনুপ্রেরণা দেওয়ার জন্য, শেখানোর জন্য যে অনুশীলনের মাধ্যমেই সফলতা পাওয়া যায়।”

নৃত্যশিল্পী শুভদা ভারাদকার সারাকে নাচ শিখিয়েছেন। সারার শেয়ার করা ছবিতে ওডিশি নাচের পোশাকে দেখা যাচ্ছে তাঁর শিক্ষককে। অনুমান করা যায় ওডিশি নাচই শিখেছেন সাইফ কন্যা। পোস্ট দেখে স্পষ্ট বলিউডে সারার সাফল্যের পেছনে তাঁর শিক্ষক শুভদাজির অনেক অবদান রয়েছে। সারাও এর জন্য কৃতজ্ঞ।

তবে শুধু সারা নন। এই বিশেষ দিনে গুরুর প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন অন্যান্য বলি তারকারাও। ‘সুপার থার্টি’ ছবিতে হৃত্বিক রোশন নিজেই অঙ্ক শিক্ষক আনন্দ কুমারের চরিত্রে অভিনয় করেছেন। সোশ্যাল মিডিয়ায় আনন্দকে শ্রদ্ধা জানিয়ে ছবি শেয়ার করেন তিনি। লেখেন, ‘গুরুপূর্ণিমার মতো শুভ দিনে একটি কথা ফের বলতে চাই। জ্ঞান বিতরণ করলে আরও বাড়ে। আনন্দজি ও ওনার মতো সকল শিক্ষককে আমার প্রণাম।’

প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহকে নিজের শিক্ষক বলে মনে করেন অভিনেতা রণদীপ হুডা। শেখার যে কোনও শেষ নেই সেই শিক্ষা নাসিরুদ্দিনের থেকেই পান অভিনেতা। তাই গুরুপূর্ণিমায় তাঁর প্রতিই শ্রদ্ধা জানান তিনি। বাদ যাননি অমিতাভ বচ্চনও। কবীর দাসের দোহা গুরু গোবিন্দের মাধ্যমে সবাইকে গুরুপূর্ণিমার শুভেচ্ছা জানান বিগ বি।

সম্প্রতি পরিচালক ইমতিয়াজ আলির ‘লভ আজ কাল ২’ ছবির শ্যুটিং শেষ করেছেন সারা। অপরদিকে হৃত্বিকের ‘সুপার থার্টি’ও বক্স অফিসে সুপারহিট। ইতিমধ্যেই ৫০ কোটির বেশি ব্যবসা করে ফেলেছে এই ছবি।

মন্তব্য করুন

আরো সংবাদ