ফটো গ্যালারি

জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ায় রিংকু’র অভিনন্দন

জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ায় রিংকু’র অভিনন্দন \

স্টাফ রিপোর্টার: এখন থেকে জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান। বৃহস্পতিবার (১৮ জুলাই ২০১৯ ইং) দুপুরে জাতীয় পার্টির বনানী কার্যালয়ে জাতীয় পার্টির মহাসচিব মসিউর রহমান রাঙ্গা সংবাদ সম্মেলনে এ ঘোষণা দেন। এসময় পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তিনি বলেন, ‘হুসেইন মুহম্মদ এরশাদের পূর্বের ঘোষণা অনুযায়ী জিএম কাদের সাহেব আজকে থেকে জাতীয় পার্টির চেয়ারম্যান। আপনারা জানেন, এরশাদ জীবিত থাকা অবস্থায় ২০ এর ১/ক ধারা অনুযায়ী উনার অবর্তমানে জিএম কাদেরকে পার্টির চেয়ারম্যান ঘোষণা করে গেছেন।’

এ সময় জাতীয় পার্টি চেয়ারম্যান জিএম কাদের বলেছেন, জাতীয় পার্টিতে কোনো দ্বন্দ্ব বা বিভেদ নেই। জাতীয় পার্টিতে সবাই ঐক্যবদ্ধ আছেন। তিনি বলেন, পল্লীবন্ধুর শোক শক্তিতে পরিণত করে আমরা ঐক্যবদ্ধভাবে দলকে আরও শক্তিশালী করব। আগামী দিনে শক্তিশালী দল হিসেবে জাতীয় পার্টি আরও এগিয়ে যাবে।

এদিকে, জাতীয় পার্টির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জিএম কাদের জাতীয় পার্টির চেয়ারম্যান হওয়ায় শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন, জাতীয় পার্টির কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির যুগ্ম মহাসচিব এ্যাড. শাহিদা রহমান (রিংকু) সহ পার্টির বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

উল্লেখ্য, রোববার (১৪ জুলাই) ঢাকার সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ। তার বয়স হয়েছিল ৯০ বছর। তিনি রক্তে সংক্রমণসহ লিভার জটিলতায় ভুগছিলেন।

অন্যদিকে জানা যায়, গত ৪ মে এক সাংগঠনিক নির্দেশে জাতীয় পার্টির তৎকালীন চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ বলেছিলেন, ‘আমি হুসেইন মুহম্মদ এরশাদ, জাতীয় পার্টির চেয়ারম্যান এই মর্মে ঘোষণা করছি যে, আমার অবর্তমানে জাতীয় পার্টির চেয়ারম্যানের দায়িত্ব আমার ছোট ভাই গোলাম মোহাম্মদ কাদের পালন করবেন। এ বিষয়ে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে সর্বাত্মক সহযোগিতার জন্য আমি জাতীয় পার্টির সকল স্তরের নেতাকর্মীদের প্রতি আহ্বান জানাচ্ছি এবং নির্দেশ প্রদান করছি।’

মন্তব্য করুন

আরো সংবাদ