ফটো গ্যালারি

ক্লাব কাপ উশু চ্যাম্পিয়ন শীপে অংশগ্রহণে সিলেটে প্রস্তুতি সভা

ক্লাব কাপ উশু চ্যাম্পিয়ন শীপে অংশগ্রহণে সিলেটে প্রস্তুতি সভা \

ঢাকায় আয়োজিত ক্লাব কাপ উশু চ্যাম্পিয়ন শীপে সিলেট চাইনিজ উশু ফাইটার স্কুলের খেলোয়াড়দের অংশগ্রহণের লক্ষ্যে সিলেটের এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। ১৮ জুলাই বৃহস্পতিবার সন্ধ্যা ৬টায় সিলেট জেলা স্টেডিয়াম কনফারেন্স হল রুমে এ আলোচনা সভা হয়।

চাইনিজ উশু ফাইটার স্কুলের সিনিয়র সহ-সভাপতি সোহাদ রব চৌধুরীর সভাপতিত্বে ও স্কুলের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক মো. আনোয়ার হোসেনের উপস্থাপনায় আলোচনা সভায় বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, চাইনিজ উশু ফাইটার স্কুলের সহ-সভাপতি মুহিব উস সালাম রিজভী, কোষাধ্যক্ষ তানভীর চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. আরিফ উদ্দিন ওলি, দপ্তর সম্পাদক সালমা বেগম, সহ দপ্তর সম্পাদক আব্দুর রউফ, সদস্য সাহাব উদ্দিন আহমদ (সাবু), জাহানারা আক্তার, শিবু দাস প্রমুখ।

সভায় বক্তারা বলেন, চাইনিজ উশু ফাইটার স্কুল সিলেটের জন্য অনেক সুনাম বয়ে নিয়ে এসেছে। আমরা আশা করবো ঢাকায় আয়োজিত ক্লাব কাপ উশু চ্যাম্পিয়ন শীপে এ সাফল্যের ধারাবাহিকতা রক্ষা করবে। আমরা চাইনিজ উশু ফাইটার স্কুলের হেড কোচ ও খেলোয়াড় জন্য দোয়া কামনা করছি। উশু কোচ মো. আনোয়ার হোসেন জানান, আমরা এ চ্যাম্পিয়ন শীপে সিলেটের জন্য ভালো কিছু উপহার দিতে পারবো বলে মনি করি। তিনি সিলেটের ক্রীড়ামুদি ও সর্বস্তরের সাধারণ নাগরিকদের দোয়া কামনা করেছেন। বিজ্ঞপ্তি

মন্তব্য করুন

আরো সংবাদ