ফটো গ্যালারি

নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার মুখে আজাহার-সানিয়া!

নতুন সম্পর্কে আবদ্ধ হওয়ার মুখে আজাহার-সানিয়া! \

স্পোর্টস ডেস্ক: না, শোয়েব মালিকের মতো একজন হ্যান্ডসাম স্বামী রেখে সানিয়া মির্জা কেন যাবেন মোহম্মদ আজাহারউদ্দিনকে বিয়ে করতে? সমবয়সী স্বামী ছেড়ে কী দরকার বুড়ো আজহারকে বিয়ে করার? তবে বিয়ে না করলেও টেনিস সুন্দরী সানিয়া মির্জা ও ভারতের জাতীয় ক্রিকেট দলের সাবেক অধিনায়ক মোহম্মদ আজাহারউদ্দিন নতুন সম্পর্কে বাঁধা পড়ছেন!

বাতাতে কান পাতলে শোনা যাচ্ছে- সানিয়া মির্জার ছোট বোন আনম মির্জার সঙ্গে নাকি বিয়ের পিঁড়িতে বসছেন আজাহারউদ্দিনের পুত্র আসাদ। আনমের প্রেমে নাকি হাবুডুবু খাচ্ছেন আজাহার-পুত্র।

সানিয়ার থেকে ৭ বছরের ছোট আনাম পেশায় ফ্যাশন ডিজাইনার। বছর তিনেক আগে হায়দরাবাদে আকবর রশিদের সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন সানিয়া মির্জার বোন। ফিল্মি স্টাইলের সেই বিয়েতে হাজির ছিলেন সিনেমা ও স্পোর্টস জগতের অনেকেই। ছিলেন সালমান, পরিণীতি, ফারহান খান, হুমা কুরেশি, লারা দত্ত ও শোয়েব মালিকের মতো মহাতারকারাও।

বিয়ের বছর দেড়েক পরই আনমের সঙ্গে আকবর রশিদের ডিভোর্স হয়। এর পর থেকেই সিঙ্গল আছেন আনম। এই সুযোগে তার মনের ঘরে প্রবেশ করেছেন আজহার-পুত্র আসাদ। সম্প্রতি আসাদ সোস্যাল মিডিয়ায় আনমের সঙ্গে নিজের এক ছবি পোস্ট করে লেখেন, ‘উইথ মাই বেটার হাফ!’

এর আগে গত ২৪ ফেব্রুয়ারি আনমের জন্মদিনে আসাদ লিখেছিলেন, ‘প্রিয়তম মানুষকে জন্মদিনের শুভেচ্ছা।’ গাঁটছড়া বাঁধার আগেই তাদের যে মাখামাখি তাতে বিয়েটাও যদি শিগগিরিই হয়ে যায় তবে অবাক হওয়ার কিছু থাকবে না।

মন্তব্য করুন

আরো সংবাদ