ফটো গ্যালারি

বাধা-বিপত্তি উপেক্ষা করে যৌথ নেতৃত্বে জাপাকে এগিয়ে নেব: জি এম কাদের

বাধা-বিপত্তি উপেক্ষা করে যৌথ নেতৃত্বে জাপাকে এগিয়ে নেব: জি এম কাদের \

এওয়ান নিউজ: শৃঙ্খলমুক্ত থেকে সব বাধা-বিপত্তি উপেক্ষা করে যৌথ নেতৃত্বে জাতীয় পার্টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাবেন বলে মন্তব্য করেছেন জাতীয় পার্টির নতুন চেয়ারম্যান জি এম কাদের এমপি। শনিবার (২০ জুলাই) জাতীয় পার্টির চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টির নির্বাহী কমিটির যৌথ জরুরি সভা শেষে এক প্রেস ব্রিফিংয়ে তিনি এ মন্তব্য করেন।

জি এম কাদের বলেন, ‘সদ্যপ্রয়াত সাবেক রাষ্ট্রপতি এইচ এম এরশাদ মৃত্যুর আগে বলে গেছেন যে, তাঁর অবর্তমানে আমি পার্টির চেয়ারম্যানের দায়িত্ব পালন করব। এমনকি তিনি এ সংক্রান্ত নির্দেশনাও দিয়ে গেছেন। এছাড়া সবাই এ ব্যাপারে একমতও পোষণ করেছেন। আমরা যৌথ নেতৃত্বে পার্টিকে সামনের দিকে এগিয়ে নিয়ে যাব।’জাপা চেয়ারম্যান বলেন, ‘আমরা সরকারকে সাহায্য করতে চাই। জনগণের পাশে থেকে কাজ করতে চাই।’

বন্যা দুর্গতদের সহায়তার বিষয়ে তিনি জানান, বন্যা দুর্গত এলাকায় সহায়তার জন্য আমরা চার-পাঁচটি দল গঠন করে দিয়েছে। তারা আগামী মঙ্গলবার দেশের উত্তরাঞ্চলসহ যে জেলাগুলা বন্যায় আক্রান্ত হয়েছে সেখান ত্রাণ সহায়তা নিয়ে যাব। এছাড়া বন্যায় সহায়তার জন্য পার্টি অফিসে একটি কন্ট্রোল রুম খোলা হবে।

মন্তব্য করুন

আরো সংবাদ