ফটো গ্যালারি

কে হবেন ঢাকা ডায়নামাইটস-এর নেতা?

কে হবেন ঢাকা ডায়নামাইটস-এর নেতা? \

ক্রীড়া ডেস্ক: বিশ্বকাপ জয়ী ইংল্যান্ডের অধিনায়ক ইউইন মরগান আসছেন বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) মাতাতে। বিপিএলের আগামী মৌসুমে ঢাকা ডায়নামাইটসের হয়ে খেলবেন আইরিশ বংশোদ্ভুত এই ইংরেজ। মরগানের নেতৃত্বেই নিজেদের ক্রিকেট ইতিহাসের প্রথম বিশ্বকাপ শিরোপা ঘরে তুলেছে ইংল্যান্ড। বিপিএলেও তাকে ঢাকার নেতৃত্বে দেখা যাবে কি না তা এখনো নিশ্চিত নয়। কারণ দলটির নিয়মিত অধিনায়ক সাকিব আল হাসান।

বিপিএলের শেষ দুই আসরে ঢাকাকে শিরোপা জেতাতে পারেন নি সাকিব; অন্যদিকে, বর্তমান বিশ্বে অধিনায়ক হিসাবে সেরা মরগান। তাহলে কি আসছে বিপিএলে দলের অধিনায়কত্ব হারাচ্ছেন সাকিব? এই নিয়ে মধুর সমস্যায় পড়তে হচ্ছে ক্লাব কর্তৃপক্ষকে; তবে তা ভাবার জন্য অবশ্য বেশ কিছুটা সময় পাচ্ছে ঢাকা ডায়নামাইটস।

সাকিবকে রেখে মরগানকে কিংবা মরগানকে রেখে সাকিবকে অধিনায়কত্বের ভার দিতে হলে তাই বেশ ভাবতে হবে ডাইনামাইটস কর্তৃপক্ষকে। ফ্র্যাঞ্জাইজিটির প্রধান নির্বাহী ওবায়েদ নাজিম জানিয়েছেন, ‘অধিনায়কত্ব নিয়ে আমাদের ভাবতে হবে। কারণ আমাদের সঙ্গে সাকিবও আছেন এবং অনেকদিন থেকেই তিনি নেতৃত্ব দিয়ে আসছেন।’

বিপিএলে অবশ্য এবারই প্রথমবার খেলতে আসছেন না মরগান। এর আগে ২০১৪ সালের ঢাকা প্রিমিয়ার লিগে লিজেন্ডস অব রূপগঞ্জের হয়ে খেলতে এসেছিলেন তিনি। দীর্ঘ পাঁচ বছর পর বাংলাদেশের মাটিতে খেলতে আসছেন মরগান।

মন্তব্য করুন

আরো সংবাদ