ফটো গ্যালারি

কাউখালীতে পৃথক অভিযানে ৭ ব্যবসায়ীকে জরিমানা

কাউখালীতে পৃথক অভিযানে ৭ ব্যবসায়ীকে জরিমানা \

কাউখালী(পিরোজপুর)সংবাদদাতা: পিরোজপুরের কাউখালীতে পৃথক অভিযানে ৩টি ওষুধের দোকাসহ ৭ ব্যবসায়ীকে ২৫হাজার৫’শত টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত ও ভোক্তা অধিকার সংরক্ষন অধিদফতর। সোমবার (২২জুলাই) উপজেলা প্রশাসন ও জেলা ভোক্তা সংরক্ষণ অধিদফতর পৃথকভাবে এ অভিযান চালায়।

উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ইসরাত জাহানের নেতৃত্বে হাসপাতাল রোডে ও দক্ষিন বাজারে অভিযান চালিয়ে মেয়াদ উত্তীর্ন ওষুধ রাখায় পারুল মেডিকেল হলকে তিন হাজার টাকা, অবৈধ পন্য মজুদ রাখায় বাবু ষ্টোরকে পাচঁ হাজার টাকা এবং হুমায়ুনের ফলের দোকানকে পাচঁ হাজার টাকা জরিমানা করা হয়।

একইদিন, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের জেলা কার্যালয়ের উদ্যোগে কাউখালী বাজার তদারকি অভিযান পরিচালনা করা হয়। এসময় ভোক্তা সংরক্ষণ আইনে মেয়াদ উত্তীর্ন ঔষধ বিক্রি ও প্রস্তাব করায় ভাই ভাই মেডিকেল হলকে চার হাজার টাকা,উপশম ফার্মেসীকে চার হাজার টাকা,মান উর্ত্তীন পন্য বিক্রি করায় নিরাঞ্জন স্টোর কে তিন হাজার টাকা এবং শহিদুল স্টোরকে দেড় হাজার টাকা জরিমানা করা হয়।

অভিযান পরিচালনা করেন জাতীয় ভোক্তা অধিকার অধিদফতর পিরোজপুর জেলা কার্যালয়ের সহকারী পরিচালক(অঃদঃ) মোঃ শাহ শোয়াইব মিয়া । এ সময় উপস্থিত ছিলেন জেলা বাজার কর্মকর্তা আঃ মান্নান হাওলাদার। অভিযান চলাকালে ব্যবসায়ী ও জনসাধারণের মাঝে ভোক্তা অধিকার সংরক্ষণ আইন সম্বলিত লিফলেট বিতরণ করা হয়।

মন্তব্য করুন

আরো সংবাদ