ফটো গ্যালারি

হাতিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল অনুষ্ঠিত

হাতিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবল ফাইনাল অনুষ্ঠিত \

হাতিয়া (নোয়াখালী) সংবাদদাতা ঃ কোমলমতি শিশুদের প্রাণচাঞ্চল্য ও ভবিষ্যৎ কৃতি ফুটবলার সৃষ্টির লক্ষ্যে হাতিয়ায় বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৯’র ফাইনাল অনুষ্ঠিত হয়েছে।

সোমবার বেলা ৩ টায় ওছখালী কেএসএস সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ১ম খেলা বঙ্গমাতা ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপে তমরদ্দি মদন খালি সরকারি প্রাথমিক বিদ্যালয় ৩-১ গোলে সাগরিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। অন্যদিকে বঙ্গবন্ধু গোল্ডকাপে ওছখালী আলিয়া মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয় ট্রাইবেকারে ২-১ গোলে দক্ষিন পশ্চিম চর ঈশ্বররায় সরকারি প্রাথমিক বিদ্যালয়কে পরাজিত করে উপজেলা চ্যাম্পিয়ন হয়। খেলা শেষে উভয় দলের হাতে চ্যাম্পিয়ন ট্রফি তুলে দেন প্রধান অতিথি উপজেলা নির্বাহী অফিসার নুর-এ- আলম।

এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভব রঞ্জন দাস উপজেলা শিক্ষা অফিসার ও সদস্য সচিব বঙ্গবন্ধু ও বঙ্গমাতা বেগম ফজিলাতুন্নেসা মুজিব গোল্ডকাপ প্রাথমিক বিদ্যালয় ফুটবল টুর্ণামেন্ট ২০১৯ পরিচালনা কমিটি, বিশিষ্ট মুক্তিযোদ্ধা একেএম মানছুরুল হক, সহকারি শিক্ষা কর্মকর্তা মোঃ মোছলেহ উদ্দিন ও কামরুল হাসান সহ হাতিয়া উপজেলার প্রাথমিক শিক্ষক সমিতির নেতৃবৃন্দ।

মন্তব্য করুন

আরো সংবাদ