ফটো গ্যালারি

সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী পলাশের গনসংযোগ ও পথসভা

সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে  স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী পলাশের গনসংযোগ ও পথসভা \

কাউখালী(পিরোজপুর)সংবাদদাতা: কাউখালী উপজেলার সয়না রঘুনাথপুর ইউনিয়ন পরিষদের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে স্বতন্ত্র প্রার্থী গিয়াস উদ্দিন পলাশের আনারস প্রতিকে শেষ মুহূর্তে ব্যাপক গনসংযোগ ও পথসভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে কাউখালী উপজেলা ১নং সয়না রঘুনাথপুর ইউনিয়নের ধাবরী, মেঘপাল, রঘুনাথপুরসহ বিভিন্ন গ্রামে ব্যাপক গনসংযোগ, পথসভা এবং ভোটারদের সাথে মত বিনিময় ও কুশল বিনিময় করেন এই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী।এর পাশাপাশি এই স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী পলাশ আনারস প্রতিকে ভোট চাইলে ওই সময় জনগনের ব্যাপক সাড়া লক্ষ্য করা যায়। এ সময় বিভিন্ন পথসভা ও গনসংযোগে উপস্থিত ছিলেন প্রায় সহ¯্রাধিক নেতাকর্মী।

বিকালে ধাবরী বাজারে পথসভায় বক্তব্য রাখেন চেয়ারম্যান প্রার্থী তরুন নেতা গিয়াস উদ্দিন পলাশ।ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদের প্রার্থীদের মাঝে রাজনৈতিক দন্ড থাকলেও ক্লিন ইমেজের প্রার্থী হিসেবে সকলের কাছে আদর্শ নৈতিকতার দিক দিয়ে অন্যান্যদের চেয়ে এগিয়ে আছেন সাবেক যুবনেতা দুইবারের নির্বাচিত ইউপি সদস্য গিয়াস উদ্দিন পলাশ। তিনি আনারস মার্কা নিয়ে সয়না রঘুনাথপুর ইউনিয়নের উপ-নির্বাচনে চেয়ারম্যান পদে নির্বাচনে স¦তন্ত্র হিসেবে অংশ গ্রহন করছেন।

তৃনমূল নেতা কর্মীদের কাছে তিনি একজন সৎ,নিষ্টাবান ব্যাক্তি ও আগামী দিনে এ ইউনিয়নের অভিবাবক হিসেবে কাজ করবেন বলে মনে করেন তারা।আর তাই এই প্রার্থী এলাকায় ব্যাপক গনসংযোগ,পথসভা ও ভোটারদের দ্বারে দ্বারে গিয়ে ভোট প্রার্থনা করে যাচ্ছে প্রতিনিয়ত।এমনকি সকাল থেকে গভীর রাত পর্যন্ত নেতাকর্মীদের সাথে নিয়ে তিনি বিভিন্ন গ্রাম গজ্ঞে, হাট বাজারে, প্রতিটি দোকানে দোকানে ও সাধারন ভোটারদের বাড়িতে বাড়িতে গিয়ে ভোট প্রার্থনা করছেন।ভোটাররাও তাকে প্রতিশ্রæতি দিয়ে যাচ্ছেন ।

এ ব্যাপারে জানতে চাওয়া হলে গিয়াস উদ্দিন পলাশ বলেন,এলাকার সাধারন মানুষের ভাগ্য উন্নয়ন,নারীর ক্ষমতায়ন ও সয়না রঘুনাথপুর ইউনিয়নকে একটি আধুনিক ইউনিয়ন পরিনত করার লক্ষে কাজ করে যাচ্ছি এবং যাব।এক প্রশ্নের জবাবে তিনি বলেন,আগামী ২৫জুলাই চেয়ারম্যান পদে আনারস প্রতীকে নির্বাচনে বিজয়ী হওয়ার ব্যাপারে আমি শতভাগ আশাবাদী।

মন্তব্য করুন

আরো সংবাদ