ফটো গ্যালারি

বরিস জনসন ব্রিটিশ প্রধানমন্ত্রী হলে সঙ্গে থাকবেন না প্রেমিকা

বরিস জনসন ব্রিটিশ প্রধানমন্ত্রী হলে সঙ্গে থাকবেন না প্রেমিকা \

আন্তর্জাতিক ডেস্ক : যুক্তরাজ্যের নতুন প্রধানমন্ত্রী হতে চলেছেন লন্ডনের সাবেক মেয়র বরিস জনসন। কনজারভেটিভ পার্টির অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের ছাপিয়ে দেশটির দায়িত্ব গ্রহণে তিনিই এগিয়ে আছেন।দ্য টেলিগ্রাফ জানায়, আগামী বুধবার বরিস ব্রিটিশ প্রধানমন্ত্রীর বাসভবন ১০ নম্বর ডাউনিং স্ট্রিটে উঠবেন।

ব্রিটিশ প্রধানমন্ত্রী নিজের স্ত্রী কিংবা সঙ্গীকে নিয়ে সরকারি বাসভবনে ওঠেন, এটিই দেশটির রীতি। কিন্তু বরিস জনসনের ক্ষেত্রে ঘটছে ব্যতিক্রম।বরিসের সঙ্গে প্রধানমন্ত্রী বাসভবনে উঠতে পারছেন না তার প্রেমিকা ক্যারি সাইমন্ডস। কারণ স্ত্রী মেরিনাকে আনুষ্ঠানিকভাবে তালাক দেননি বরিস।

তবে বিষয়টিকে আলোচনার ইস্যু করে তোলার সুযোগ না দিয়ে প্রেমিকা ছাড়াই বরিস প্রধানমন্ত্রীর বাসভবনে উঠবেন।বুধবার দেশটির দায়িত্ব নিয়েই সরকার গঠনের অনুমতির জন্য রানির এলিজাবেথের সঙ্গে দেখা করবেন বরিস। সেখানেও তার সঙ্গে সাইমন্ডসকে দেখা যাবে না।

তবে সপ্তাহ খানিকের মধ্যেই প্রেমিকাকে ডাউনিং স্ট্রিটের বাসায় তুলবেন বলে বরিস, এমনটাই জানা গেছে।ব্রেক্সিট ইস্যুতে ব্যর্থতার দায় স্বীকার করে ৭ জুন পদত্যাগের ঘোষণা দেন ব্রিটিশ প্রধানমন্ত্রী থেরেসা মে। এরপরই তার উত্তরাধিকারী হিসেবে আলোচনায় উঠে আসেন বরিস জনসন।

মন্তব্য করুন

আরো সংবাদ