ফটো গ্যালারি

ধর্ষণের জন্য অভিযুক্ত হচ্ছেন না রোনালদো

ধর্ষণের জন্য অভিযুক্ত হচ্ছেন না রোনালদো \

ক্রীড়া ডেস্ক: পর্তুগিজ মহাতারকা ক্রিস্তিয়ানো রোনালদোর বিরুদ্ধে যুক্তরাষ্ট্রে নাগরিক ক্যাথরিন মায়োরগার তোলা ধর্ষণের অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত না হওয়ায় কারণে এই অভিযোগ আনা হবে না বলে জানিয়েছেন মার্কিন যুক্তরাষ্ট্রের প্রসিকিউটররা।

২০০৯ সালে ক্যাথরিন মায়ারগো অভিযোগ করেছিলেন লাস ভেগাসের এক হোটেলে রোনালদো তাকে ধর্ষণ করেন। যদিও শুরু থেকেই তা অস্বীকার করে আসছেন জুভেন্তাস সুপারস্টার।

৩৪ বছর বয়সী ক্যাথরিন ২০০৯ সালে পুলিশের কাছে রোনালদোর বিরুদ্ধে একটি মামলা করেন। জার্মান সংবাদমাধ্যম এই অভিযোগ প্রকাশ করে বলেন, ক্যাথরিন মায়োরগার মুখ বন্ধ রাখার জন্য নাকি রোনালদো বাংলাদেশি টাকায় প্রায় ৩ কোটিরও বেশি টাকা দিয়েছিলেন। তবে, এ সব অভিযোগ ভিত্তিহীন ‘ফেক’ বলে উড়িয়ে দিয়েছিলেন রোনালদো।

মার্কিন এই নারীর অভিযোগটি নিয়ে আগেও তদন্ত করেছিল যুক্তরাষ্ট্রের লাস ভেগাস মেট্রোপলিটন পুলিশ। তারাই পুনরায় আবার বিষয়টি নিয়ে নতুন করেন তদন্ত শুরু করবে জানিয়ে একটি বিবৃতিও দিয়েছিল; সোমবার (২২ জুলাই) এক বিবৃতিতে যুক্তরাষ্ট্রের লাস ভেগাসের প্রসিকিউটর জানান, রোনালদোর বিরুদ্ধে অভিযোগের যুক্তিসঙ্গত প্রমাণ মেলেনি। অতএব, তার বিরুদ্ধে কোনো অভিযোগ দাখিল করা হচ্ছে না।

মন্তব্য করুন

আরো সংবাদ