ফটো গ্যালারি

ডোমারের বোড়াগাড়ী ইউপি নির্বাচনে নৌকার বিজয়

ডোমারের বোড়াগাড়ী ইউপি নির্বাচনে নৌকার বিজয় \

মহিনুল ইসলাম সুজন,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীর ডোমার উপজেলার বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদে উপ-নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী উপজেলা যুবলীগের আহবায়ক আমিনুল ইসলাম রিমুন প্রতিদ্বন্দ্বী প্রার্থীর চেয়ে ১ হাজার ৫১৪ ভোট বেশি পেয়ে বিজয়ী হয়েছেন।

নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী আমিনুল ইসলাম রিমুন নৌকা প্রতিকে ৫ হাজার ২৭০ ভোট পেয়ে বে-সরকারী ভাবে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী সাবেক প্রধান শিক্ষক মোঃ রফিকুল ইসলাম আনারস প্রতিকে ৩ হাজার ৭৫৬ ভোট পেয়েছেন । নির্বাচনে চেয়ারম্যান পদে ৫জন প্রার্থী প্রতিদ্বন্দ্বীতা করেন।

অপরদিকে ৪,৫ ও ৬নং সংরক্ষিত মহিলা সদস্য পদে জোসনা রানী ৩ হাজার ৫২৪ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তার নিকটতম প্রার্থী সোনালী বেগম পেয়েছেন ১ হাজার ৩৫৬ ভোট। বৃহস্পতিবার সন্ধায় ডোমার উপজেলা নির্বাচন অফিসার আব্দুর রহিম এই ফলাফল ঘোষনা করেন।এর আগে ৯টি কেন্দ্রে ও ৫৫টি বুথে বৃহস্পতিবার সকাল ৯ টা থেকে বিকাল ৫ট পর্যন্ত বিরতীহীন ভাবে উৎসবমুখর ও শান্তিপুর্ন পরিবেশে নির্বাচন অনুষ্ঠিত হয়।

উল্লেখ্যঃগত ১০ মার্চ উপজেলা পরিষদ নির্বাচনে উপজেলা চেয়ারম্যান তোফায়েল আহমেদ বোড়াগাড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করে উপজেলা চেয়ারম্যান পদে ও মহিলা সদস্য দিপালী রানী ভাইস চেয়ারম্যান পদে নির্বাচন করায় আসন দুটি শুন্য হয়।

মন্তব্য করুন

আরো সংবাদ