ফটো গ্যালারি

এবার অনলাইনে কসাই সার্ভিস..!

এবার অনলাইনে কসাই সার্ভিস..! \

নিজস্ব প্রতিবেদক: কুরবানীর ঈদ উপলক্ষে এবার অনলাইনে মিলছে কসাই সার্ভিসও । রাজধানীতে অভুতপূর্ব এই সার্ভিসটি নিয়ে আসছে অনলাইন বিজনেস প্লাটর্ফম ওয়েলপ্লাজ ডটকম। ঈদের দিন সকাল সাড়ে সাতটা থেকে ঈদের পর দিন পর্যন্ত রাজধানীতে মিলবে সার্ভিসটি। এরই মধ্যেই সার্ভিসটি নিয়ে আলোচনার ঝড় ওঠেছে অনলাইন প্রচার মাধ্যম এবং সামাজিক যোগাযোগ মাধ্যমগুলোতে। সেই সাথে সার্ভিসটি ব্যাপক সাড়াও ফেলেছে রাজধানীবাসির মধ্যে।

ওয়েলপ্লাজ ডটকম কতৃপক্ষ জানিয়েছে, প্রত্যেক কুরবানীর ইদেই কুরবানীর পশু কাটাকুটি নিয়ে রাজধানীবাসিকে ব্যাপক সমস্যা পোহাতে হয়,এ সমস্যা দুর করতেই এই সার্ভিসটি উদ্যোগ নেয়া হয়ছে। সেইসাথে এই কুরবানীর ইদ থেকে পরবর্তী কুরবানীর ইদগুলোতে পশু কাটাকুটি নিয়ে আর কোন সমস্যায় পড়তে হবেনা বলেও জানিয়েছে প্রতিষ্ঠানটি।
অনেকদিন ধরেই সারা দেশের বিখ্যাত ও বিভিন্ন অঞ্চলের ঐতিহ্যবাহি খাবার ও পন্যগুলো রাজধানীতে হোম ডেলিভারি করে আসছে প্রতিষ্ঠানটি। তবে, গেল দুই বছর ধরে অনলাইনে কুরবানীর পশু বিক্রি করে আসলেও এবছর এর সাথে যোগ হয়েছে কুরবানীর পশু কাটা কুটির কসাই সার্ভিসও।

সারাদেশের বিভিন্ন অঞ্চলের প্রফেশনাল কসাইদের এনে ইদের দিন সকাল , দুপর,বিকেল এবং ইদের পরদিন সকাল, দুপুর ও বিকেল এই তিন শিফটের মাধ্যেম সেবা দেওয়ার ঘোষণা দিয়েছে প্রতিষ্ঠানটি। এজন্য মূল্য নির্ধারণ করা হয়েছে ইদের দিন সকালের শিফটের জন্য গরু কেনার প্রত্যেক হাজারে ১ শত ৫০ টাকা হারে। ইদের দিনই ২য় শিফটের জন্য ১ শত ২০ টাকা হারে এবং ইদের ২য়ং দিনে হাজার প্রতি ১২০ থেকে ১০০ টাকা পর্যন্ত।

অনলাইনে কসাই পেতে ফেসবুক ও ওয়েলপ্লাজ ডট কমের ওয়েবসাইট ভিজিট করে বুকিং কনফার্মের মাধ্যমেই মিলছে এ সেবাটি।

মন্তব্য করুন

আরো সংবাদ