ফটো গ্যালারি

ঈদের দিনে ৩ জেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ৬ জন নিহত

ঈদের দিনে ৩ জেলায় মোটরসাইকেল দুর্ঘটনায় ৬ জন নিহত \

এওয়ান নিউজ ডেস্ক: মুন্সিগঞ্জ, দিনাজপুর ও সিরাজগঞ্জে মোটরসাইকেল দুর্ঘটনায় ছয়জন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে পাঁচজন। সোমবার (১২ আগস্ট) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত এসব দুর্ঘটনা ঘটে।

মুন্সিগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মুন্সিগঞ্জের গজারিয়া অংশে পৃথক সড়ক দুর্ঘটনায় দু’জন নিহত হয়েছেন। বিকেলে ভাটেরচর ও রাতে ভবেরচর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

ভবেরচর হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক (এসআই) মো. ফিরোজ বাংলানিউজকে জানান, বিকেলে ভাটেরচর এলাকায় রাস্তা পার হওয়ার সময় গাড়ির ধাক্কায় আবু তাহের (৭৫) নামে এক বৃদ্ধ নিহত হয়েছেন। এছাড়া রাতে ভবেরচর এলাকায় গাড়িচাপায় এক নারী নিহত হন। নিহতদের পরিচয় জানার চেষ্টা চলছে। ঘাতক গাড়ি দু’টি পালিয়ে যাওয়ায় শনাক্ত করা যায়নি।

দিনাজপুর: দিনাজপুরের চিরিরবন্দরে সড়ক দুর্ঘটনায় মোটরসাইকেল আরোহী দুই কিশোর নিহত হয়েছে। সন্ধ্যা ৬টার দিকে উপজেলার বেকিপুল এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহতরা হলো- একই উপজেলার উত্তর আলোকডিহি গ্রামের সৌমিত ইসলাম (১৭) ও আসাদুল ইসলাম (১৬)।

চিরিরবন্দর থানার ভারপ্রাপ্ত কমর্কর্তা(ওসি) হারেসুল ইসলাম জানান, সন্ধ্যায় চিরিরবন্দর থেকে মোটরসাইকেলে করে দিনাজপুর যাচ্ছিল ওই দুই কিশোর। পথে বেকিপুল এলাকায় একটি মাইক্রোবাসের সঙ্গে তাদের মোটরসাইকেলটির মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় সৌমিত এবং হাসপাতালে নেওয়ার পথে আসাদুলের মৃত্যু হয়। এ ঘটনায় থানায় অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে বলেও জানান পুলিশের ওই কর্মকর্তা।

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের রায়গঞ্জ উপজেলার তবারিপাড়া এলাকায় বাসচাপায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছে। এতে আহত হয়েছেন পাঁচ বাসযাত্রী। সন্ধ্যা ৭টার দিকে পাবনা-বগুড়া মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন- একই উপজেলার চান্দাইকোনা এলাকার বাসিন্দা মিঠুন কুমার (৩২) ও বগুড়ার নন্দীগ্রাম এলাকার বাসিন্দা সাইদুর রহমান (৩৫)। তবে আহতদের নামপরিচয় জানা যায়নি।

রায়গঞ্জ ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের লিডার আহসান হাবীব বলেন, ভুইয়াগাঁতী থেকে মোটরসাইকেলে করে সাইদুর ও মিঠুন চান্দাইকোনার দিকে যাচ্ছিলেন। পথে তবারিপাড়া এলাকায় ঢাকাগামী এমকে পরিবহনের যাত্রীবাহী একটি বাস তাদের মোটরসাইকেলটিকে চাপা দিয়ে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই প্রাণ হারায় মোটরসাইকেল আরোহী মিঠুন এবং গুরুতর আহত হন সাইদুরসহ বাসের পাঁচ যাত্রী।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়। এদের মধ্যে আশঙ্কাজনক অবস্থায় সাইদুরকে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিক্যাল কলেজ (শজিমেক) হাসপাতালে নিলে চিকিৎসাধীন অবস্থায় কিছুক্ষণ পরেই তার মৃত্যু হয়।

মন্তব্য করুন

আরো সংবাদ