ফটো গ্যালারি

১৭ আগস্ট হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিবাহ অনুষ্ঠান

১৭ আগস্ট হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিবাহ অনুষ্ঠান \

স্পোর্টস ডেস্ক: ইংল্যান্ড বিশ্বকাপ শুরুর আগে একের পর এক বিয়ের খবর দিয়ে চমকে দিয়েছিলেন বাংলাদেশ জাতীয় দলের ক্রিকেটাররা। সে তালিকায় ছিলেন সাব্বির রহমানও। চলতি বছর মার্চে বান্ধবী অর্পার সঙ্গে গাঁটছড়া বাঁধেন তিনি। টানা খেলার মধ্যে থাকায় সে সময় বিবাহোত্তর সংবর্ধনা করতে পারেননি। তবে আর দেরি নয়, পবিত্র ঈদুল আজহার পরেই ধুমধাম করে নিজের বিয়ের অনুষ্ঠান সারতে যাচ্ছেন ডানহাতি এই ব্যাটসম্যান।

নিউজিল্যান্ড সফর থেকে ফিরে হঠাৎ করে বিয়ের খবর দিলেও বিবাহোত্তর সংবর্ধনার কথা এবার আগেই জানিয়ে দিলেন সাব্বির। গত রোববার জানালেন বিয়ে উপলক্ষে চার দিনব্যাপী অনুষ্ঠানের কথা।

চার দিনের অনুষ্ঠানে জাঁকজমকের কোনো কমতি রাখছেন না সাব্বির। ১৭ আগস্ট রাজধানীর একটি কনভেনশন হলে হলুদ দিয়ে শুরু হবে সাব্বির-অর্পার বিবাহ অনুষ্ঠান। ১৮ আগস্ট কনেপক্ষের বাড়িতে বরযাত্রী অনুষ্ঠান। একদিন বাদে ২০ তারিখ হবে বৌভাত। এরপর স্ত্রীকে নিয়ে নিজ গ্রাম রাজশাহীতে যাবেন তিনি। সেখানে নিজের এলাকায় ২৫ আগস্ট আরেকটি বৌভাত অনুষ্ঠানের বন্দোবস্ত করেছেন মিডলঅর্ডার এই ব্যাটসম্যান।

আফগানিস্তান ও জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ সামনে থেকে ঈদের পর শুরু হবে টাইগারদের প্রস্তুতি ক্যাম্প। তবে ক্যাম্পের শুরুর দিকে থাকছেন না সাব্বির। বিয়ের অনুষ্ঠানকে কেন্দ্র করে এরই মধ্যে বিসিবি থেকে ১০ দিনের ছুটি নিয়েছেন তিনি। সব আনুষ্ঠানিকতা সেরে আগামী ২৮ আগস্ট টাইগার ক্যাম্পে যোগ দেবেন ২৭ বছর বয়সী এই ক্রিকেটার।

সাব্বিরের স্ত্রী অর্পা উচ্চ মাধ্যমিক দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী। গত মার্চে বাবা-মা ও কাছের কয়েকজন আত্মীয়স্বজনকে নিয়ে ঘরোয়া পরিবেশে আকদ হয়েছিল সাব্বির-অর্পার।

মন্তব্য করুন

আরো সংবাদ