ফটো গ্যালারি

তিন মাস আগেই বিয়ে করেছেন সংগীতশিল্পী কনা!

তিন মাস আগেই বিয়ে করেছেন সংগীতশিল্পী কনা! \

বিনোদন ডেস্ক: বিয়ে করেছেন সংগীতশিল্পী দিলশাদ নাহার কনা। বরের নাম গোলাম মো. ইফতেখার। বন্ধুমহলে তিনি গহীন নামে পরিচিত। পেশায় একজন ব্যবসায়ী। পারিবারিক সম্মতিতেই এই বিয়ে সম্পন্ন হয়েছে বলে জানা গেছে। তিনমাস আগে বিয়ে হলেও আজ বৃহস্পতিবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন কনা।

একেবারে ঘরোয়া পরিবেশে পারিবারিক সদস্যদের নিয়ে গত ২১ এপ্রিল বিয়ে সম্পন্ন হয়েছে তবে এখনো আয়োজন বা আনুষ্ঠানিকতা হয়নি। এ বিষয়ে কনা বলেন, ‘সবকিছুই যেহেতু পারিবারিকভাবেই হয়েছে সেহেতু পারিবারিকভাবেই বিয়ের আয়োজন করা হবে। এখন পর্যন্ত সিদ্ধান্ত নেওয়া হয়নি কবে আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে।’

কনার স্বামী গোলাম মো. ইফতেখারের বেড়ে ওঠা ও পড়াশোনা ঢাকায়। পেশায় ব্যবসায়ী তিনি। দীর্ঘ সাত বছরের প্রেম গহীন ও কনার। মাঝেমধ্যে দুজনের সম্পর্ক নিয়ে জল্পনাকল্পনা চললেও দুজনের কেউই মুখ ফুটে কিছু বলেননি। কনা ২০১৬ সালে একবার বলেছিলেন, সে বছরই বিয়ে করছেন তিনি। এমনকি প্রস্তুতিও নাকি নিয়ে রেখেছেন। তবে ২০১৯ এ এসে তা সম্পন্ন হলো।

নিজের প্রথম একক অ্যালবাম ‘জ্যামিতিক ভালোবাসা’র টাইটেল গানটির মাধ্যমেই কণ্ঠশিল্পী হিসেবে আলোচনায় এসেছিলেন সুকণ্ঠী গায়িকা কনা। এরপর একে একে আরও দুটি একক অ্যালবামের মাধ্যমে বেশ কিছু হিট গান উপহার দিয়েছেন তিনি।

মন্তব্য করুন

আরো সংবাদ