ফটো গ্যালারি

পাটগ্রামে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত

পাটগ্রামে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস পালিত \

মোস্তাফিজুর রহমান (মোস্তফা)লালমনিরহাট প্রতিনিধি  :  আজ পাটগ্রাম উপজেলায় ১৫ আগস্ট জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান- এঁর ৪৪ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে আওয়ামী লীগ উপজেলা শাখা ও অঙ্গ সংগঠনসমূহ, বিভিন্ন সামাজিক, সাংস্কৃতিক প্রতিষ্ঠান এবং উপজেলা প্রশাসন ব্যাপক কর্মসূচী পালন করেছে ।
কর্মসূচীর মধ্যে রয়েছে সূর্যোদয়ের সাথে সাথে সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্বশাসিত প্রতিষ্ঠান, শিক্ষা প্রতিষ্ঠান ও বেসরকারি ভবনসমূহে জাতীয় পতাকা অর্ধনমিতকরণ। সকাল ৯.৩০ মিনিটে দলীয় কার্যল য়  হতে শোক র‌্যালি শুরু হয়ে আল-নাহিয়ান শিশু পরিবার হয়ে জেলা পরিষদ মিলনায়তনে সমাপ্তি।
পরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিত্বে পুষ্পমাল্য অর্পণ। উপজেলা পরিষদ মিলনায়তনে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান- এর উপর প্রামাণ্য চিত্র প্রদর্শন, বঙ্গবন্ধুর জীবন ও কৃতির উপর আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়। সভাপতিত্ব করেন উপজেলা চেয়ারম্যান রূহৃল আমিন বাবূল প্রধান অথিতী হিসাবে বক্তব্য   রাখেন হাতীবান্ধ–পাটগ্রাম উপজেলার সংসদ সদস্য  বীর  মুক্তিযোদ্ধা মোতাহার  হোসেন (এম পি) সহ উপজেলা নির্বাহী কর্মকর্তা ও আরো  অনেকেই ।।

মন্তব্য করুন

আরো সংবাদ