ফটো গ্যালারি

অভূতপূর্ব সাড়া পাচ্ছি, ভাষায় প্রকাশ করতে পারব না: বুবলী

অভূতপূর্ব সাড়া পাচ্ছি, ভাষায় প্রকাশ করতে পারব না: বুবলী \

বিনোদন ডেস্ক :  ঈদুল আজহায় মুক্তি পেয়েছে বুবলী অভিনীত ‘মনের মতো মানুষ পাইলাম না’ সিনেমাটি। এই ছবিতে তিনি আবারও জুটি বেঁধেছেন শাকিব খানের সথে। জাকির হোসেন রাজু পরিচালিত ছবিটি মুক্তি পেয়েছে দেশের ১৫৪টি সিনেমা হলে।

টানা কয়েক বছর ধরে ঈদে নিয়মিত বুবলীর ছবি মুক্তি পাচ্ছে। বুবলী বিষয়টি ইতিবাচক বলেই মনে করেন। তিনি বলেন, ঈদের মতো একটি উৎসবে ছবি মুক্তি পাওয়া আনন্দের। ভাগ্যক্রমে গত কয়েক বছর ধরে আমি শুধু ঈদে হাজির হচ্ছি। এটি আমি উপভোগ করি। শুরু থেকে ‘মনের মতো মানুষ পাইলাম না’ ঈদে মুক্তির পরিকল্পনা ছিল। খুব কম সময়ে আমরা ছবির কাছ শেষ করেছি।

ছবির কাহিনী সম্পর্কে তিনি বলেন, এটি একটি দেশপ্রেমের ছবি। এই ছবিতে প্রেম আছে। সেই সাথে আছে অন্যায়ের বিরুদ্ধে রুখে দাঁড়ানোর মেসেজ।

ছবি মুক্তির পর সিনেমা হলে ঘুরে বেড়াচ্ছেন বুবলী। দর্শক সাড়াও নাকি ভালো পাচ্ছেন তিনি। বুবলী বলেন, অভূতপূর্ব সাড়া পাচ্ছি। ভাষায় প্রকাশ করতে পারব না। আমার প্রত্যাশা ছিল ছবিটি মানুষ গ্রহণ করবে। ঈদ, বৃষ্টি উপেক্ষা করেও মানুষ সিনেমাটি দেখতে এসেছে।

সাবাই তো আপনার অভিনয়ের প্রশংসা করছে। নিজের অভিনয় দেখে কেমন লাগলো? উত্তরে বুবলী বলেন, আমি প্রতিনিয়ত শিখছি। সেই প্রথম ছবি থেকে শেখার চেষ্টা করছি। আমি এই ছবিতে ভালো অভিনয়ের চেষ্টা করেছি। আমার সহ–শিল্পী ও পরিচালক আমাকে খুব সাহায্য করেছেন।

মন্তব্য করুন

আরো সংবাদ