ফটো গ্যালারি

আরও এক মাস পেছালো রেনু হত্যা মামলার তদন্ত প্রতিবেদন

আরও এক মাস পেছালো রেনু হত্যা মামলার তদন্ত প্রতিবেদন \

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর উত্তর বাড্ডায় তাসলিমা বেগম রেনু (৪২) নামে এক নারীকে গণপিটুনিতে হত্যার ঘটনায় করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলেন জন্য আগামী ২৬ সেপ্টেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বুধবার (২৮ আগস্ট) মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য থাকলেও তদন্তকারী কর্মকর্তা প্রতিবেদন দাখিল না করায় নতুন এ তারিখ ঠিক করে দেন ঢাকা মহানগর হাকিম জসিম উদ্দিন।

এদিকে গতকাল মঙ্গলবার হাইকোর্ট এক রুলে রেনুর পরিবারকে ১ কোটি টাকা ক্ষতিপূরণ কেন দেয়া হবে না- তা জানতে চেয়েছেন। সেইসঙ্গে আগামী ৪ সপ্তাহের মধ্যে স্বরাষ্ট্র সচিব, আইন সচিব, তথ্য সচিব, পুলিশের আইজি, ডিএমপি কমিশনার ও বাড্ডা থানার ওসিসহ সংশ্লিষ্টদের এ রুলের জবাব দিতে বলা হয়েছে।

গত ২০ জুলাই সকালে বাড্ডা সরকারি প্রাথমিক বিদ্যালয়ে সন্তানকে স্কুলে ভর্তি করানোর বিষয়ে খোঁজ নিতে যান রেনু। এসময় ছেলেধরা সন্দেহে তাকে পিটিয়ে হত্যা করা হয়। রাজধানীর মহাখালীতে ৪ বছরের মেয়ে ও মাকে নিয়ে থাকতেন রেনু। তাদের গ্রামের বাড়ি লক্ষ্মীপুরের রায়পুরে। দুই বছর আগে স্বামীর সঙ্গে তার বিচ্ছেদ হয়। এর পর থেকে রেণুর ১১ বছরের ছেলেটি বাড্ডায় বাবার সঙ্গে থাকে।

রেনু নিহতের ঘ্টনায় তার ভাগনে নাছির উদ্দীন বাদী হয়ে বাড্ডা থানায় একটি মামলা করলে পুলিশ হত্যাকাণ্ডের মূল হোতা হৃদয় ও এক নারীসহ বেশ কয়েকজনকে গ্রেফতার করে।

মন্তব্য করুন

আরো সংবাদ