ফটো গ্যালারি

সংসদ সদস্য বাবু পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিডিও প্রচার করায় কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ

সংসদ সদস্য বাবু পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট ভিডিও প্রচার করায় কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের প্রতিবাদ \

কানাডা থেকে শেখ আনোয়ার হোসেন:  বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সংগ্রামী সাধারণ সম্পাদক বরিশাল ৪ আসনের সংসদ সদস্য বাবু পঙ্কজ দেবনাথের বিরুদ্ধে মিথ্যা বানোয়াট তথাকথিত ভিডিও প্রচার করায়, প্রতিবাদ সভা করেছে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ।

কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি ফারহানা খানের সভাপতিত্বে ও যুগ্ম সাধারণ সাধারণ সম্পাদক খালিদ সাইফুল্লার সঞ্চালনায় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি সৈয়দ আব্দুল গফফার। বিশেষ অতিথি ছিলেন কানাডা আওয়ামী লীগের সহ সভাপতি জসিম চৌধুরী অন্টারিও আওয়ামী লীগের সভাপতি মোঃ হাসান এবং সাধারণ সম্পাদক সুদিপ সোম রিংকু, কানাডা আওয়ামী লীগের প্রচার সম্পাদক বেলাল সামসুল, দপ্তর সম্পাদক মোহাম্মদ হেলাল উদ্দিন।

প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের
সাধারণ সম্পাদক সোহেল শাহরিয়ার রানা।

বক্তারা এই ঘৃণ্য অপকাজের জন্য প্রতিবাদ করে বলেন বাবু পঙ্কজ দেবনাথ একজন শুধু সংগঠক নন তিনি একজন আপামর জনতার প্রিয়জন। বরিশাল ৪ এলাকার এই জনপ্রিয় মুখকে হেয়প্রতিপন্ন করতে পারলে বাংলাদেশ আওয়ামী লীগ এবং সরকার দুটোকেই বেয়কাদায় ফেলতে পারবে। দেশরত্ন শেখ হাসিনার হাত দূর্বল করতেই এই ধরনের অপপ্রচার চালাচ্ছে বিএনপি জামায়াত এর দোসররা। আসুন এই ন্যক্কারজনক কাজের প্রতিবাদ করে অবিলম্বে দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

প্রধান বক্তার বক্তব্যে কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক বলেন ছাত্রলীগের সাবেক ছাত্রনেতা বারবার কারা নির্যাতিত নেতা বরিশাল ৪ আসনের প্রিয়জন আমাদের প্রিয় পঙ্কজ দেবনাথ। অত্যান্ত শক্তিশালী একজন সংগঠকব হিসেবে পরিচিত, নেতা কর্মীদের মনের আসনে যার অবস্থান, তাকে আর যাই হউক মিথ্যা অপপ্রচার করে শেষ করা যাবে না। মনে রাখতে হবে যিনি বঙ্গবন্ধু আদর্শের যিনি দেশরত্ন শেখ হাসিনার আদর্শ ও চেতনায় বিশ্বাস করেন তাকে কোনমতেই পরাজিত করা যায় না। আসুন আমরা সম্মলিত ভাবে এই অপপ্রচারকারীদের বিরুদ্ধে এক হয়ে দাঁতভাঙা জবাব দেই এবং দোষীদের অবিলম্বে গ্রেফতার করে বিচারের আওতায় আনার জন্য প্রশাসনকে বিনীত ভাবে অনুরোধ করছি।

প্রতিবাদ সভায় আরও উপস্থিত ছিলেন কানাডা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সহ সভাপতি সেলিনা পারভিন রিনি,যুগ্ন সাধারণ সম্পাদক আহমেদ নাফিস সাংগঠনিক সম্পাদক শারিফুল হক, তানজিম সোহাগ, মোহাম্মদ শরীফুল আলম সাগর।

যুব ও ক্রিয়া সম্পাদক শেখ মোঃ আনোয়ার হোসেন,অর্থ বিষয়ক সম্পাদক সিদার্থ সাহা, সমাজকল্যান সম্পাদক মোঃ আরিফ, সাংস্কৃতিক সম্পাদক ডালিয়া আহমেদ,দপ্তর সম্পাদক মেহেদী হাসান, প্রচার সম্পাদক মাইদুল ইফতি।
তথ্য, গবেষণা ও পাঠাগার বিষয়ক সম্পাদক রেদওয়ান আহমেদ সৈকত।

আরও উপস্থিত ছিলেন মাহমুদ খান দ্বিপ, উৎস খান,খাইরুল মাসুদ তাসলিমা আক্তার, জাহিদ হাসান ইমন, তাসকিন চৌধুরী, নাবিল চৌধুরী, মুনতাকিসুর রহমান জিহাদ মাসদুস জামান জনি সহ আরও অনেকে।

মন্তব্য করুন

আরো সংবাদ