ফটো গ্যালারি

ছিনতাইয়ের অভিযোগে জবির ২ শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ

ছিনতাইয়ের অভিযোগে জবির ২ শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ \

এওয়ান নিউজ ডেস্ক: ছিনতাইয়ের অভিযোগে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) দুই শিক্ষার্থীকে পুলিশে সোপর্দ করা হয়েছে। মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) সন্ধ্যার পর বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামাল উপস্থিতিতে তাদেরকে পুলিশের কাছে হস্থান্তর করা হয়।

ওই দুই শিক্ষার্থী হলেন- বিশ্ববিদ্যালয়ের ফার্মাসি ১২তম ব্যাচের শিক্ষার্থী আল ইকরাম অর্ণব ও পদার্থবিদ্যার ১৩তম ব্যাচের নওশের বিন আলম ডেভিড। ক্যাম্পাস সূত্রে জানা যায়, গেল আগস্টে ক্যাম্পাসে দুই শিক্ষার্থীকে মারধর করে তাদের সঙ্গে থাকা জিনিসপত্র ছিনতাই করার অভিযোগ পাওয়া যায় অর্ণবের বিরুদ্ধে। সে সময় এ বিষয়টি বিশ্ববিদ্যালয় প্রশাসনকেও অবহিত করা হয়।

আর এ দিকে মঙ্গলবার দুপুরে বাস ছাড়ার আগ মুহূর্তে হট্টগোল ও মারমারি করেন আল ইকরাম অর্ণব। তাকে ধরতে বিশ্বদ্যিালয়ের প্রক্টরিয়াল বডি অভিযান চালায়। একপর্যায়ে তাকে গ্রেফতার করা হয়। এ সময় তার সহযোগী ডেভিড বাঁধা দিতে এলে তাকেও গ্রেফতার করা হয়েছে বলে জানা গেছে।

এ ব্যাপারে প্রক্টর ড. মোস্তফা কামাল জানান, আল ইমরান অর্ণব বিশ্ববিদ্যালয় থেকে বহিষ্কৃত শিক্ষার্থী। এর আগেও ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত ছিল সে। মঙ্গলবারেও ক্যাম্পাসে গিয়ে মারামারিতে জড়িত হয় অর্ণব। তাই ক্যাম্পাসের পরিবেশ সুন্দর রাখতে ও শিক্ষার্থীদের নিরাপত্তার স্বার্থে তাকে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে।

এ প্রসঙ্গে কোতোয়ালি থানার ওসি তদন্ত মওদূদ হাওলাদার জানান, বিশ্ববিদ্যালয় প্রশাসন দুই জন শিক্ষার্থীকে আমাদের হাতে তুলে দিয়েছে। তাদের বিরুদ্ধে ক্যাম্পাসে ছিনতাই, চাঁদাবাজিসহ বিভিন্ন অপকর্মে লিপ্ত থাকার অভিযোগ এসেছে।

মন্তব্য করুন

আরো সংবাদ